রমজানের বাজারে পর্যাপ্ত পরিমাণ পণ্য সরবরাহ রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
প্রকাশ: ১৯ মার্চ, ২০২৪, ০৭:২১ বিকাল
নিউজ ডেস্ক

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল হক টিটু বলেছেন, রমজানের বাজারে পর্যাপ্ত পরিমাণ পণ্য সরবরাহ রয়েছে। সরবরাহের কোনো প্রতিবন্ধকতা নেই। নিত্য প্রয়োজনীয় জিনিস চাল, পেঁয়াজসহ সকল পণ্য বাজারে পর্যাপ্ত আছে।

প্রশাসনকে নির্দেশ দেয়া আছে, সব জায়গায় আমরা পরিদর্শন করবো। কেউ যদি অযৌক্তিকভাবে মজুদদারি করে, দাম বাড়িয়ে দেয়। তাদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নিবো। 

পাইকারী এবং খুচরা ব্যবসায়ীরা যাতে সঠিক দামে পণ্য সামগ্রী বিক্রি করে সেজন্য আমরা কঠোর ভাবে মনিটরিং করবো বলেও জানান প্রতিমন্ত্রী। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে শহরের পার্ক বাজার পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, উৎপাদক থেকে শুরু করে পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের জন্য এ্যাপস পদ্ধতি চালুর পরিকল্পনা করা হচ্ছে। আমরা কোনো মধ্যস্বত্বভোগী রাখবো না।

তিনি বলেন, টাঙ্গাইলে সরকার নির্ধারিত মূল্যেই পণ্য বিক্রি হচ্ছে। চিনি নির্ধারিত মূল্যের চাইতেও কমদামে বিক্রি হচ্ছে। অনুরূপভাবে তেলও বেধে দেওয়া দামের চেয়ে কমদামে বিক্রি হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছারসহ প্রশাসন, জনপ্রতিনিধি ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এনএ/