ফরিদপুরের ভাঙ্গায় বাসচাপায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু 
প্রকাশ: ১৯ মার্চ, ২০২৪, ০২:৫৩ দুপুর
নিউজ ডেস্ক

মো. সাখাওয়াত হোসেন
ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় বাসের চাঁপায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ মার্চ) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

এতে ঐ ব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তার নাম নয়ন হোসেন (২৭)। নিহত নয়ন হোসেন নড়াইল জেলার কালিয়া উপজেলার খররিয়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে খুলনা গামী যাত্রীবাহী বিআরটিসি পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫-৫৬৭০) অন্যদিকে বিপরীত দিক থেকে (গোপালগঞ্জ থেকে ভাঙ্গার উদ্দেশ্যে) রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন নয়ন। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলকে চাঁপা দিলে নয়নের ঘটনাস্থলেই মৃত্যু হয়। মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। 

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে খুলনাগামী যাত্রীবাহী বিআরটিসি পরিবহন ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ নামক স্থানে বিপরীত দিক আসা মোটরসাইকেলকে চাঁপা দিলে ঘটনাস্থলেই চালক নয়নের মৃত্যু হয়। 

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর বলেন, সোমবার সকালে সংবাদ পাই মুনসুরাবাদ নামক স্থানে একটি দুর্ঘটনা হয়েছে। সংবাদ পাওয়ার তাৎক্ষণিকভাবে আমি ও আমার উদ্ধারকারীর দলসহ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালিয়ে যানবাহ চলাচল স্বাভাবিক করি এবং ঘটনা স্থলেই মোটর সাইকেলের চালককে মৃত অবস্থায় পাই। পরবর্তীতে দুর্ঘটনায় মৃত ব্যক্তির লাশ ভাঙ্গা হাইওয়ে থানায় হস্তান্তর করি। 

এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহিল বাকি জানান, বিআরটিসি বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হন। বাস এবং মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছেন। নয়নের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

এনএ/