কাতারে সিআইপি শওকত আলী সোহাগ সংবর্ধিত 
প্রকাশ: ১৫ মার্চ, ২০২৪, ০৮:১৭ রাত
নিউজ ডেস্ক

কাতার প্রতিনিধি: বাংলাদেশ সরকারের প্রবাসী কোটায় প্রথমবার COMMERCIAL IMPORTANT PERSON (CIP) নির্বাচিত হওয়ায় কাতার প্রবাসী তরুণ উদ্যোক্তা শওকত আলী সোহাগকে বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে গণ-সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সম্প্রতি কাতারের রাজধানী দোহার ফিরোজ আবদুল আজিজ এলাকায় ঘরোয়া রেস্টুরেন্টের হলরুমে তাঁরই হাতে গড়া কোম্পানী Layan Trading & Contracting General Cleaning কোম্পানির পক্ষ থেকে আয়োজন করা হয় গণ সংবর্ধনা অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি, সংবর্ধিত অতিথি ও বিশেষ অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানান কোম্পানীর কর্মকর্তাবৃন্দ। এছাড়াও ফুলেল শুভেচ্ছা জানান শাখাওয়াত হোসেনে ও প্রকৌশলী সেলিমের নেতৃত্বে ফেনী সমিতি, আমিনুল হক ও মোহাম্মদ হোসেনের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী নেতৃবৃন্দ, মাহবুবুর রহমান চৌধুরীর নেতৃত্বে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ, নাসির চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম সমিতিরি নেতৃবৃন্দ ও সোলায়মান গণির নেতৃত্বে ঢাকা সমিতির নেতৃবৃন্দ। জাকির হোসেন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মোল্লা রাজ রাজীব ও মোহাম্মদ শরীফ।

বক্তব্য রাখেন প্রধান অতিথি কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ নজরুল ইসলাম, বিশেষ অতিথি ও বাংলাদেশ কমিউনিটির সভাপতি আনোয়ার হোসেন আকন।

সংবর্ধিত অতিথি সোহাগ তাঁর বক্তব্যে সি.আই.পি হওয়ার পেছনে হার না মানা সংগ্রামী জীবনের কথা উল্লেখ করে বলেন, ‘‘কঠিন মনোবল, সাহসী উদ্যোগ, কঠোর পরিশ্রম ও একনিষ্ঠতা থাকলে জিরো থেকে হিরো হওয়া যায় – যা আমার জীবনে প্রমাণ করেছি। এর পেছনে আমার কোম্পানীর শত শত কর্মীবাহিনীর একাগ্রচিত্তে পরিশ্রম আমাকে এখানে পৌঁছে দিতে সাহায্য করেছে। তাঁই যে কেউ স্বপ্ন পূরণ করতে চাইলে এ বিষয়গুলোকে কাজে লাগালে পিছনে ফিরে তাকাতে হবে না। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের সামরিক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল খায়ের উদ্দিন, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার কামাল উদ্দিন, বাংলাদেশ কমিউনিটির উপদেষ্টা ওমর ফারুক চৌধুরী, সভাপতি মণ্ডলীর সদস্য কফিল উদ্দিন, জসিম উদ্দিন দুলাল প্রমূখ।

হাআমা/