নেত্রকোনায় জোছনা আক্তার হত্যাররহস্য উদঘাটন, ৩ আসামি গ্রেফতার
প্রকাশ: ০৯ জানুয়ারী, ২০২৪, ০৭:১২ বিকাল
নিউজ ডেস্ক

নেত্রকোণা জেলা প্রতিনিধি>

হাত-পা বাধা অবস্থায় এক বৃদ্ধার লাশ নিজ ঘর থেকে উদ্ধার করেছে নেত্র‌কোণা ম‌ডেল থানা পুলিশ। সোমবার (৮ ডিসেম্বর) নেত্রকোণা শহরে নিউটাউন বিলপাড় এলাকা এ লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জোছনা বেগম (৭০) এলাকার মৃত আবুল মুন্সীর স্ত্রী। জোছনা বেগমের তিন ছেলের মধ্যে এক ছেলে বগুড়া, এক ছেলে বরিশাল থাকেন। বড় ছেলে মিল্টন মোল্লার সঙ্গে নিউটাউন বিলপাড়ের বাসায় বসবাস করতেন তিনি।

১০ দিন আগে মিল্টন বরিশাল যান কাজে। মিল্টনের স্ত্রীও আটপাড়ায় তার বাবার বাড়িতে যান। এ কারণে কয়েকদিন ধরে জোছনা বেগম বাসায় একা ছিলেন।গত রাত‌ে নিহ‌তের ছে‌লে মিল্টন বার বার ফোন করলেও তার মা ফোন ধরছিলেন না। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে জোছনা বেগমের ভাই ফেরদৌস দরজার তালা ভেঙে ঘরে ঢুকে মেঝেতে জোছনা বেগমের হাত, পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখেন। হত্যাকাণ্ডের খবর পেয়ে তদন্তে নামে জেলা পুলিশের একটি চৌকস দল। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আনুমানিক তিনটা নাগাদ তিনজনকে আটক করে। আটককৃতরা প্রাথমিকভাবে হত্যাকান্ডে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করে। আটককৃত তিনজনের মধ্যে একজন নিহত জোসনা বেগমের নাতি (বড় ছেলে মিল্টনের ছেলে)। জিজ্ঞাসাবাদে সে জানায়, তার চাচার গাড়ি বিক্রির ১০ লাখ টাকা তার দাদির কাছে ছিল।  সেই টাকা চুরি করে নেয়ার জন্যই সে তার দুই বন্ধু সহ বাড়িতে যায়। কিন্তু তার দাদি তাদেরকে দেখে ফেলে এবং তাকে চিনতে পারে। যার ফলে তারা এ হত্যাকাণ্ড ঘটায়। এ বিষয়ে নিহতের ছেলে নাজমুল হাসান রুজেন বাদী হয়ে মামলা দায়ের করে। আসামিদের আদালতে স্বীকারোক্তির জন্য প্রেরণ করা হয়েছে।

এনএ/