হাটহাজারী‌তে কাল থে‌কে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী তাফসির মা‌হ‌ফিল
প্রকাশ: ৩১ অক্টোবর, ২০২৩, ০৮:০৬ রাত
নিউজ ডেস্ক

।। মুহাম্মাদ ইশতিয়াক সিদ্দিকী।।

হাটহাজারী প্রতিনিধি 

বৃহত্তর চট্টলার দ্বীনি ও সেবামূলক সংগঠন আল-আমিন সংস্থার উদ‌্য‌ো‌গে আয়োজিত  ৩‌দিন ব্যাপী তাফসিরুল কুরআন মাহ‌ফিল শুরু হচ্ছে আগামীকাল (বুধবার)।

হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ময়দানে বুধ, বৃহস্পতি ও শুক্রবার তিন‌দিন চল‌বে এ তাফসির মাহ‌ফিল।

সংস্থাটির সাধারণ সম্পাদক মুহাম্মদ আহসান উল্লাহ আওয়ার ইসলামকে বলেন, মাহফিলের সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন । দেশের চলমান অবরোধ কিংবা প্রতিকূল পরিস্থিতিতেও মাহফিল চলবে ইনশাআল্লাহ। তবে পরীক্ষার্থী ও অসুস্থ ব্যক্তিদের পরিস্থিতি বিবেচনা করে মাহফিলের শব্দ নিয়ন্ত্রণ, মাইকের ব্যবহার সীমিত করা হবে।মাহফিল সুন্দর ও সুষ্ঠভাবে সম্পন্ন করতে সকলের দোয়া কামনা করছি।

তিনি জানান, মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হেফাজত ইসলামের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা খলীল আহমদ কাসেমী ও সিলেটের আল্লামা মুফতী রশিদুর রহমান ফারুক (পীর সাহেব বরুনা)।

এছাড়া উপস্থিত থাকবেন, আল্লামা নুরুল ইসলাম ওলীপুরী, ড. আ ফ ম খালিদ হোসাইন, মাওলানা জুনাইদ আল-হাবীব, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, বেফাকের মহাসচিব মাওলানা মাহফুজুল হক,, মাওলানা আব্দুল বাসেত খান সিরাজী, মুফতী মুস্তাকুন্নবী কাসেমী, মুফতী সাখাওয়াত হোসাইন রাজী ও মুফতী হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী প্রমুখ।