অবিলম্বে গাজায় বোমা হামলা বন্ধ করতে হবে: বাংলাদেশ খেলাফত মজলিস
প্রকাশ: ২২ অক্টোবর, ২০২৩, ০৭:২০ বিকাল
নিউজ ডেস্ক

ফিলিস্তিনের গাজায় ইসরাইলের বোমা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখা।

সংগঠনটির নেতারা বলেন, পরিকল্পিত বোমা হামলা করে নিরপরাধ মা ও শিশুদের শহিদ করা হচ্ছে। ইতিমধ্যে কয়েক হাজা নিরহ মানুষকে হত্যা করা হয়েছে। হাসপাতাল,মসজিদ,গির্জা, স্কুল সহ কোন জায়গা বোমা হামলা থেকে রক্ষা পাচ্ছে না।বিশ্বের শান্তি প্রিয় মানুষ এই বর্বর হামলার তীব্র নিন্দা ও ঘৃণা জানাচ্ছে ।যুদ্ধ বন্ধে বিশ্ব নেতৃবৃন্দকে কার্যকর ভূমিকা পালন করতে হবে।গাজায় চরম মানবিক বিপর্যয় রোধ করতে অবিলম্বে বোমা হামলা বন্ধ করতে হবে।

নেতারা আরো বলেন, মাওলানা মামুনুল হকসহ কারাবন্দি সকল আলেমকে দ্রুত মুক্তি দিতে হবে।

শনিবার (২১ অক্টোবর) বার্মিংহামের একটি মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নির্বাহী পরিষদের সভায় তারা এসব কথা বলেন।

এ সময় যুক্তরাজ্য শাখার সভাপতি প্রিন্সিপাল মাওলানা রেজাউল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি মুফতি ছালেহ আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা আতাউর রহমান, যুক্তরাজ্য শাখার সহ সভাপতি শায়খ হাফিজ মাওলানা ছালেহ আহমদ, সহ সভাপতি শায়খ মাওলানা নাজিম উদ্দিন,সহ সভাপতি ব্যারিষ্টার শায়খ মাওলানা বদরুল হক,সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ সৈয়দ শিহাব উদ্দিন,সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মুহিবুর রহমান মাছুম,নির্বাহী সদস্য মাওলানা আহমদ হোসাইন,হাফিজ মাওলানা মুশফিকুর রহমান মামুন প্রমূখ।

এনএ/