বাবা ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন
প্রকাশ: ০৩ অক্টোবর, ২০২৩, ০২:০৬ দুপুর
নিউজ ডেস্ক

দৈনিক নেশা করে বাড়ি ফিরতো ছেলে। বাবা মদ্যপ ছেলের জ্বালায় অতিষ্ঠ হয়ে ওঠেন। পরিবারে প্রতিদিন মদ্যপ ছেলের জন্য অশান্তি লেগেই থাকতো। ছেলে রোজই নেশা করে বাড়িতে ঢুকে স্ত্রী ও বাবা-মায়ের ওপর অত্যাচার করত বলে অভিযোগ পরিবারের।

ভয় দেখিয়েও কিছুতেই বাগে আনা যাচ্ছিল না ছেলেকে। বিরক্তি চরম সীমায় পৌঁছে গিয়েছিল। শেষমেশ বিরক্ত হয়ে কুড়াল দিয়ে ছেলেকে কোপ দেন বাবা। কুড়ালের আঘাতে ছেলে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে ।

এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের শিলিগুড়ির মহকুমার মাটিগাড়া সংলগ্ন নিচিন্দপুর চা বাগান এলাকায়। ইতোমধ্যেই অভিযুক্ত ওই বাবাকে গ্রেফতার করেছে মাটিগাড়া থানার পুলিশ। নিহত ওই তরুণের নাম বিশাল শবর, বয়স ৩০ বছর।

জানা গেছে, রোববার (১ অক্টোবর) রাতে বিশাল প্রতিদিনের মতোই বাড়িতে মদ্যপ অবস্থায় ঢুকে স্ত্রী ও বাবা-মাকে মারধর করতে থাকেন। সে সময় বিশালের বাবা কুতানু শবর (৫৫) বিশালকে কুড়াল দিয়ে গলায় কোপ তেন। ঘটনাস্থলেই বিশাল মাটিতে লুটিয়ে পড়েন।

পাড়া প্রতিবেশীরা সঙ্গে সঙ্গেই মাটিগাড়া থানায় খবর দেন। ঘটনাস্থলে মাটিগাড়া থানার পুলিশ এসে বিশালকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে পাঠানো হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা দেন। চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বিশালের। এই ঘটনা প্রসঙ্গে শিলিগুড়ির মাটিগড়া থানার পুলিশ জানিয়েছে, বিশালের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তাদের প্রাথমিক অনুমান, পারিবারিক অশান্তির জেরেই এই খুন। বিশালের বাবা কুতানু শবরকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এম আই/