ফরিদপুরে মহানবী সা. এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা
প্রকাশ: ২৯ সেপ্টেম্বর, ২০২৩, ১০:৫৮ রাত
নিউজ ডেস্ক

মো.সাখাওয়াত হোসেন,ফরিদপুর জেলা প্রতিনিধি

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টাই ফরিদপুর জেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের হলরুমে ঈদে মিলাদুন্নাবি সা.উপলক্ষে মহানবী (সা.) এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা ও পুরস্কার বিতরণ ২০২৩ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইফা ফরিদপুর জেলার উপ-পরিচালক মো. শাহাবুদ্দীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা প্রশাসক মো.কামরুল আহসান তালুকদার (পিএএ)।

তিনি বলেন,"আমরা ইনসাফের মুসলমান।আমাদের মহানবী (সা.) যেগুলা বলে গিয়েছেন, যে পথে চলেছেন, যেভাবে সবার সাথে মিশেছেন, যেভাবে শাস্তির ধর্ম প্রচার করে গিয়েছেন আমরা কিন্তু সেই পথ থেকে অনেক দূরে সরে গিয়েছি যার কারণে আজকের সমাজে যে বিশৃঙ্খলা,  যে অশান্তি আমরা দূরে সরে যাওয়ার কারণে কিন্তু সেটা হয়েছে। আমরা সবাই মহানবীর দেখানো পথে ফিরে আসি, আমরা সবাই ইসলামের শান্তির ধর্ম ফিরে আসি।"

উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. শাহজাহান (পিপিএম-বার)। অতিরিক্ত জেলা প্রশাসক ইয়াসিন কবির,মুফতি কামরুজ্জামান,মাওলানা মো. মাহমুদুল হাসান,খতিব মাওলানা তবীবুর রহমান,মাওলানা কাজী এনামুল হক,মাওলানা তবীবুর রহমান,ফিল্ড অফিসার মো. রাসেল, ইফা প্রধান কার্যালয়ের ইমাম প্রশিক্ষণ একাডেমির সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান।সদর উপজেলা চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক মোল্লা, বাংলাদেশ আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, পৌরসভা কাউন্সিলর মতিউর রহমান প্রমুখ।

টিএ/