যশোরে ইসলাহী মজলিসে অংশ নিচ্ছেন দেওবন্দের মুহতামিম
প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০২৩, ০৯:১৯ রাত
নিউজ ডেস্ক

|| নুর আলম ||

যশোরে আশারাফুল মাদারিস সতীঘাটা মাদ্রাসায় আগামী বৃহস্পতিবার আসর থেকে শনিবার (১২,১৩,১৪ অক্টোবর) ইসলাহী মজলিস অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইসলাহী মজলিসে অংশ গ্রহণ করবেন দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ উলামায়ে কেরাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমস্ত কার্যক্রম পরিচালনা করবেন প্রাচীন বিদ্যাপীঠ ভারতের দারুল উলুম দেওবন্দের মুহতামিম ও শাইখুল হাদিস মুফতি আবুল কাসেম নোমানী হাফি.। এ ছাড়াও দেশের শীর্ষ আলেম-উলামা ও  বিভিন্ন মাদ্রাসার মুহতামিমগণ উপস্থিত থাকবেন।

ইসলাহী মজলিসের সভাপতিত্ব করবেন আশরাফুল মাদারিসের মুহতামিম মাওলানা নাসিরুল্লাহ সাহেব। তিনি ইসলাহী মজলিস বাস্তবায়নের জন্য সকলের নিকট দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

যশোর সতীঘাটা মাদ্রাসার শিক্ষক আওয়ার ইসলামকে বলেন,  ইসলাহী মজলিসে দেশ-বিদেশের বিভিন্ন উলামায়ে কেরামকে আমন্ত্রণ জানানো হয়েছে। এ ৩দিন উলামায়ে কেরামদের জন্য মেহমানদারি ও অবস্থান করার সুব্যস্হা রয়েছে। ইসলাহী মজলিসকে সফল করার জন্য দাওয়াতি কার্যক্রম চলমান আছে।

উল্লেখযোগ্য,গত রমজানে উক্ত মাদ্রাসার মসজিদে এ'তেকাফে অংশ নিয়ে মুসল্লিদের উদ্দেশে বয়ান করেছিলেন দেওবন্দের মুহতামিম আল্লামা আবুল কাশেম নুমানী হাফি. সহ দেশ বিদেশের বুজুর্গ উলামায়ে কেরাম।

টিএ/