শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


দুস্থ অসহায়দের ইফতার খাওয়াচ্ছে সাবআ সানাবিল ফাউন্ডেশন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক:।। প্রতি বছরের ন্যায় এ বছর দেশের প্রত্যন্ত ও সুবিধা বঞ্চিত এলাকাগুলোতে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করছে সাবআ সানাবিল ফাউন্ডেশন।

সংস্থাটির মুখপাত্র নাহিদ হাসান রনি জানান, দেশের মোট ২১টি জেলায় তাদের এ কার্যক্রম চলমান। ইতিমধ্যে রমজানের ফ্যামিলি প্যাকেজ ও ইফতারি সামগ্রী ৫৭০টি পরিবারের মধ্যে পৌঁছে দেওয়া হয়েছে।

এছাড়াও ১৮টি মসজিদ মাদ্রাসায় নিয়মিত ইফতারি কার্যক্রম চলছে। যেসব জেলায় ইফতার প্রজেক্টের অনুদান/ ইফতার বিতরণ করা হয়েছে: সিলেট, টাঙ্গাইল, জামালপুর, ঢাকা, নীলফামারি, লালমনিরহাট, কুড়িগ্রাম, রংপুর, বরিশাল, কক্সবাজার ,বান্দরবান, খাগড়াছড়ি ,রাঙামাটি, ভোলা, গাইবান্ধা, পটুয়াখালী, চাঁদপুর, বগুড়া, সিরাজগঞ্জ,পঞ্চগড় ও দিনাজপুর।

সাবআ সানাবিল ফাউন্ডেশন দেশের একটি সেবামূলক,অলাভজনক ও অরাজনৈতিক সংস্থা। দেশের প্রত্যন্ত এলাকা কেন্দ্রীক বিভিন্ন প্রজেক্ট বাস্তবায়ন করে থাকে। ইয়াতিম ও মেধাবীদের শিক্ষাবৃত্তি, গরীব ও বিধবা পরিবারকে সাবলম্বীকরন,বিশুদ্ধ পানি সরবরাহের জন্য গভীর নলকূপ স্থাপন,আদিবাসীদের জীবনের মান উন্নয়নসহ দেশের ইমার্জেন্সি সংকটকালীন(করোনা, বন্যা, ঘূর্নিঝড়) বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। সংস্থাটির পরিচালক আখতারুজ্জামান বলেন, দেশের ধনাট্যদের সহায়তা পেলে আমাদের চলমান কার্যক্রমে আরো গতি লাভ করবে।

-এটি


সম্পর্কিত খবর