রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ৯ আষাঢ় ১৪৩১ ।। ১৭ জিলহজ ১৪৪৫


হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভিভিয়ানের ইসলাম গ্রহণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা। বর্তমানে অভিনয়ে খুব একটা দেখা যায় না এই অভিনেতাকে। লুকিয়ে বিয়ে করার কারণে সম্প্রতি খবরের শিরোনাম হন তিনি।

জানা গেছে, ২০১৯ সালে নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন তিনি। এ প্রসঙ্গে ভিভিয়ান বলেন, ‘আমার জীবনে তেমন কোনো পরিবর্তন হয়নি। জন্মসূত্রে আমি খ্রিস্টান, এখন ইসলাম ধর্ম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাস থেকে ইসলাম ধর্ম অনুসরণ করছি। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই।

এ সময় বিয়ে-সন্তানের কথাও স্বীকার করেন ভিভিয়ান। এক বছর আগে মিশরীয় এক নারীকে বিয়ে করেন। মিশরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি বিবাহিত। আমার ৪ মাসের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ে ও সন্তানের খবর আমি জানাতাম। কিন্তু তার জন্য সঠিক সময় প্রয়োজন ছিল।

চলতি রমজানের শুরুতে অভিনেতার সমস্ত ভক্তদের শুভেচ্ছা জানিয়েছিলেন ভিভিয়ান। তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘সর্বশক্তিমান। রমজানের এই বরকতময় প্রথম শুক্রবারে আমাদেরকে সেই মানুষদের মধ্যে অন্তর্ভুক্ত করুন যারা আপনার জন্য আন্তরিকভাবে রোজা রাখে। আপনি আমাদের রোজা এবং রাতের প্রার্থনা কবুল করুন যা আমরা মন থেকে পালন করে থাকি। সব ভুল থেকে দূরে রাখুন এবং আমাদের সমস্ত গোনাহ মাফ করুন।’

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ