বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

রমজানে সাত দেশে খাদ্য সহায়তা দিলেন সৌদি বাদশাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পবিত্র রমজান মাস উপলক্ষে ৭টি দেশে প্রায় ৫০ টন খাদ্য সহায়তা দিয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ।

প্রতিবেদনে বলা হয়েছে, বাইরের বিভিন্ন দেশে খাদ্য ও জরুরি সহায়তা প্রদানের জন্য দ্য কিং সালমান হিউম্যানিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টার (কেএসরিলিফ) নামের একটি দফতর আছে বাদশাহর। কেএসরিলিফ থেকে এই সহায়তা দেয়া হয়েছে বলে জানিয়েছেন দপ্তরটির কর্মকর্তারা।

তারা জানিয়েছেন, পশ্চিম আফ্রিকার দেশ বেনিন, শাদ, সুদান, ঘানা, ইউরোপের উত্তর মেসিডোনিয়া, কসোভো এবং এশিয়ার পাকিস্তানে পাঠানো হয়েছে এই সহায়তা।

সবচেয়ে বেশি ১৯ টন খাদ্য সহায়তা দেয়া হয়েছে উত্তর মেসিডোনিয়াকে। এছাড়া বেনিনকে ১২ টন, ইন্দোনেশিয়াকে ৭ দশমিক ৮ টন এবং কসভোকে ৬ দশমিক ৩ টন খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

এর বাইরে সুদান, শাদ ও ঘানাকে ১ হাজার ৯০০টি করে ফুড প্যাকেজ ব্যাগ দেয়া হয়েছে। পাকিস্তানের বন্যাপীড়িত সিন্ধু প্রদেশে ১ হাজার ৪৫০টি ফুড প্যাকেজ ব্যাগ দেয়া হয়েছে।

সূত্র: আরব নিউজ

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ