রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ ।। ১ বৈশাখ ১৪৩১ ।। ৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরছে মানুষ, কাল খুলছে অফিস ৮ই শাওয়াল থেকে ভর্তি শুরু রাজধানীর ‘জামিআতুন নূর আল-ইসলামিয়া ঢাকা’য় বিমানবন্দরে সংবর্ধিত বিশ্বজয়ী হাফেজ আবু রায়হান কেউ নাক গলালে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের টাকা কমানোয় এ বছর ৮৪ হাজার মুসল্লি হজ পালন করবেন : দাবি ধর্মমন্ত্রীর মুক্তি পাওয়ায় নাবিকদের বাড়িতে খুশির বন্যা ইমাম-খতিব নিবে গুরই ঐতিহাসিক শাহী জামে মসজিদ; থাকবে সম্মানজনক বেতন ও কোয়ার্টার আমি প্রেসিডেন্ট থাকলে ই’সরায়েলে হামলা হতো না: ট্রাম্প ১ মাস পর ২৩ নাবিকসহ মুক্ত এমভি আবদুল্লাহ যৌথবাহিনীর অভিযান চলছে, কেএনএফকে নির্মূল করা হবেই: বিজিবি মহাপরিচালক

রমজান উপলক্ষে শুভেচ্ছা জানালেন সৌদি বাদশাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বিশ্বের সব মুসলিম ও সৌদি আরবের নাগরিকদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ। পবিত্র মাসে ওমরা পালনকারী ও মুসল্লিদের সর্বোচ্চ সেবা নিশ্চিতের কথা জানিয়ে পুরো বিশ্বের জন্য শান্তি ও কল্যাণের প্রত্যাশা করেন তিনি।

গতকাল বুধবার (২২ মার্চ) সাপ্তাহিক মন্ত্রিসভার অধিবেশনে সভাপতিত্বকালে তিনি এ শুভেচ্ছা জানান।

সৌদি বাদশাহর পক্ষ থেকে দেওয়া বক্তব্যে মিডিয়া বিষয়ক মন্ত্রী সালমান আল-দোসারি বলেছেন, আমরা মহান আল্লাহর কাছে দৃশ্য ও অদৃশ্য সব ধরনের নিয়ামতের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি এই অঞ্চলকে কোরআন অবতীর্ণের স্থান ও মুসলিমদের কিবলা হিসেবে নির্ধারণ করেছেন।

তিনি আরও বলেন, পবিত্র রমজান মাস একটি মহিমান্বিত মাস। এ সময়ে ভালো কাজের পরিমাণ বৃদ্ধি পায়। আত্মীয়তার বন্ধন মজবুত হয়। এ মাসে সব ধরনের মন্দ কাজ থেকে পরিশুদ্ধি অর্জন করে সবাই। আমরা মহান আল্লাহর কাছে প্রার্থনা করি, মর্যাদাপূর্ণ এই মাসে যেন আমরা সবাই আল্লাহর আনুগত্যের মাধ্যমে জীবনের সব ক্ষেত্রে সাফল্য অর্জনের সামর্থ্য দেন এবং সৌদি আরবসহ পুরো বিশ্বকে সব অনিষ্টতা থেকে রক্ষা করেন।

সূত্র : সৌদি গেজেট

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ