রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ ।। ১ বৈশাখ ১৪৩১ ।। ৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরছে মানুষ, কাল খুলছে অফিস ৮ই শাওয়াল থেকে ভর্তি শুরু রাজধানীর ‘জামিআতুন নূর আল-ইসলামিয়া ঢাকা’য় বিমানবন্দরে সংবর্ধিত বিশ্বজয়ী হাফেজ আবু রায়হান কেউ নাক গলালে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের টাকা কমানোয় এ বছর ৮৪ হাজার মুসল্লি হজ পালন করবেন : দাবি ধর্মমন্ত্রীর মুক্তি পাওয়ায় নাবিকদের বাড়িতে খুশির বন্যা ইমাম-খতিব নিবে গুরই ঐতিহাসিক শাহী জামে মসজিদ; থাকবে সম্মানজনক বেতন ও কোয়ার্টার আমি প্রেসিডেন্ট থাকলে ই’সরায়েলে হামলা হতো না: ট্রাম্প ১ মাস পর ২৩ নাবিকসহ মুক্ত এমভি আবদুল্লাহ যৌথবাহিনীর অভিযান চলছে, কেএনএফকে নির্মূল করা হবেই: বিজিবি মহাপরিচালক

তত্ত্বাবধায়ক সরকার কখনো ফিরে আসবে না: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: তত্ত্বাবধায়ক সরকার কখনো ফিরে আসবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি তথ্য অধিদপ্তরের গ্রন্থের মোড়ক উন্মোচন করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রধান তথ্য কর্মকর্তা শাহেনুর মিয়া।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের আন্দোলন নিয়ে প্রশ্নের জবাবে ড. হাছান মাহমুদ বলেন, ২০১৪ সালের নির্বাচন থেকে ২০১৮ সালের নির্বাচনের আগ পর্যন্ত তারা এ আন্দোলন করেছে। ২০১৪ সালে তাদের আন্দোলনের নমুনা আমরা দেখেছি।

যখন বিএনপি আন্দোলনের কথা বলে, তখন পেট্রোল বোমার কথা মনে পড়ে, তখন মানুষ পুড়িয়ে হত্যার মহোৎসবের কথা মনে পড়ে। তাদের সেই কাজ আবার বাংলাদেশের মানুষ করতে দেবে না। তত্ত্বাবধায়ক সরকারও কখনো ফিরে আসবে না।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ