মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ।। ১৪ ফাল্গুন ১৪৩০ ।। ১৭ শাবান ১৪৪৫


মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে আটপাড়া উপজেলায় মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নেত্রকোনা জেলা প্রতিনিধি: ইমাম ও উলামা পরিষদ আটপাড়া উপজেলার উদ্যোগে মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে আটপাড়া ইমাম উলামা পরিষদের সভাপতি মাওলানা মুফিজুর রহমান এর সভাপতিত্বে ও মুফতি বোরহান উদ্দিন এর পরিচালনায় মিছিল করা হয়।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১ ঘটিকার সময় আটপাড়া ঈদগাহ জামে মসজিদ হতে মিছিল শুরু হয়ে আটপাড়া ব্রুজের বাজার, পল্লী বিদ্যুৎ অফিস, গুদাম পট্রি হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে মিছিল শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, ১. মাহে রমজানের পবিত্রতা রক্ষা করতে হবে। ২. দিনের বেলা পানাহার ও হোটেল রেষ্টুরেন্ট বন্ধ রাখতে হবে। ৩. মদ,জুয়া,সিনেমা বন্ধ রাখতে হবে ৪. অশ্লীলতা বেহায়াপনা বন্ধ করতে হবে। ৫. এবং আটপাড়া উপজেলাতে ঠিকমত বিদ্যুৎ সার্ভিস দিতে হবে। যেন রমজান মাসে সেহরী, ইফতার এবং তারাবীর নামাজে বিঘ্ন না ঘটে ইত্যাদি।

এ সময় আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শাকিল আহমাদ মহোদয়, ইমাম ও উলামা পরিষদের দাবি তথা মাহে রমজানের পবিত্রতা রক্ষার ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এতে উপস্থিত ছিলেন, মাওলানা মফিজুর রহমান সভাপতি ইমাম ও উলামা পরিষদ। হা. মাও. মাহবুবুল হক সাধারন সম্পাদক: ইমাম ও উলামা পরিষদ। মাওলানা আজিজুর রহমান সিনিয়র সহ সভাপতি ইমাম ও উলামা পরিষদ। মুফতি গোলাম কিবরিয়া সহ সভাপতি: ইমাম ও উলামা পরিষদ। মাও: সৈয়দ গিয়াস উদ্দীন, সহ সভাপতি ইমাম ও উলামা পরিষদ।

মুফতি জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমাম ও উলামা পরিষদ। মুফতি জাকারিয়া, সুতারপুর। মাও: মাজেদুর রহমান সহ-সাংগঠনিক সম্পাদক ইমাম ও উলামা পরিষদ। মুফতি বুরহান উদ্দীন ইমাম ও খতিব ডিসি জামে মসজিদ, নেত্রকোনা মাও: রফিকুল ইসলাম প্রচার সম্পাদক : ইমাম ও উলামা পরিষদ।

মাও: শফিকুল ইসলাম অর্থ সম্পাদক : ইমাম ও উলামা পরিষদ। মাও: মুহাম্মাদুল্লাহ সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক : ইমাম ও উলামা পরিষদ। হাফেজ মুফাজ্জল হোসেন খান সহ-প্রচার সম্পাদক : ইমাম ও উলামা পরিষদ। কারী আবুল বাশার সুমন, দপ্তর সম্পাদক: ইমাম ও উলামা পরিষদ। মুফতী জাহিদুল ইসলাম ছালেহ প্রমুখ।

পরিশেষে মাও:আজিজুর রহমান সাহেবের মোনাজাতের মাধ্যমে মিছিল সমাপ্ত ঘোষণা করা হয়।

-এটি


সম্পর্কিত খবর