সোমবার, ০৪ মার্চ ২০২৪ ।। ২০ ফাল্গুন ১৪৩০ ।। ২৩ শাবান ১৪৪৫


রাজধানীর আফতাবনগর মাদরাসার খতমে বুখারি ও সমাপনী অনুষ্ঠান শুক্রবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলুম ঢাকা আফতাবনগর মাদরাসার খতমে বুখারি, পুরস্কার বিতরণ ও চলতি শিক্ষাবর্ষের সমাপনী অনুষ্ঠান ১০ ফেব্রুয়ারি (শুক্রবার) ।

প্লট-২২, রােড-৯, ব্লক-এম, সেক্টর-২, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, বাড্ডা, ঢাকার ক্যাম্পাসে বিকেল ৩টা থেকে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বুখারী শরীফের শেষ দরস প্রদান করবেন আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলুম ঢাকা আফতাবনগর মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শাইখুল হাদিস জানেশীনে ফিদায়ে মিল্লাত আওলাদে রাসুল সায়্যিদ মাহমুদ আসআদ মাদানী দামাত বারাকাতুহুম এর বিশিষ্ট খলিফা মুফতি মােহাম্মদ আলী। এছাড়া তাশরিফ আনবেন ও বয়ান করবেন দেশের শীর্ষস্থানীয় উলামা-মাশায়েখ ও সুধীবৃন্দ।

প্রতিষ্ঠানটির মুহতামিম মুফতি মোহাম্মদ আলী আওয়ার ইসলামকে বলেন,  বুযুর্গানেদ্বীনের অভিজ্ঞতা, ‘সহীহ বুখারী শরীফ খতমের পর দোয়া কবুল হয়’। তাই মাদ্রাসার হিতাকাঙ্খী, মুহিব্বীন ও মুতাআল্লীকিনসহ সবাই উক্ত বরকতময় অনুষ্ঠানে শরীক হওয়ার অনুরোধ করছি।

অনুষ্ঠান সূচী বিষয়ে তিনি জানান, অধিবেশন শুরু: বিকাল ৩ টা। উদ্বোধনী ভাষণ ও আলােচনা। আসরের নামাজ : ৪:৩০ টা। আলােচনা। মাগরিবের নামাজ। পুরস্কার প্রদান। খতমে বুখারী ও দু’আ। এশার নামাজ।

যাতায়াত- ঢাকার যে কোন জায়গা থেকে রামপুরা ব্রীজ অথবা মেরাদিয়া বাজার নেমে, রিক্সা যােগে আফতাবনগর মাদরাসা।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ