বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


আলমি শূরার কাছে ইজতেমার ময়দান হস্তান্তর, শুরু সামিয়ানা খোলার কাজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।।

৫৬তম বিশ্ব ইজতেমার আয়োজন শেষে ময়দান খালি ও ইজতেমা আয়োজনের সামানা সংরক্ষণে রাখার জন্য আলমি শূরার কাছে ইজতেমার ময়দান হস্তান্তর করেছে প্রশাসন। ময়দান বুঝে পেয়ে সাফাই ও খালি করার কাজও শুরু করেছেন শূরায়ী নেজাম। এ সময় ইজতেমা ময়দান থেকে কোটি টাকার মালামাল না পাওয়ার অভিযোগও করেছেন তারা।

আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে প্রশাসনের পক্ষ থেকে আলমি শূরার দায়িত্বশীলদের কাছে ইজতেমার ময়দান বুঝিয়ে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মাহফুজ, মুফতি কেফায়েতুল্লাহ আজহারী, ডাক্তার শাহাবুদ্দিন প্রমুখ।

এর আগে মাওলানা সাদ অনুসারীদের ইজতেমা শেষ হওয়ার পর বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে ৫৬তম বিশ্ব ইজতেমা’র কেন্দ্রীয় সমন্বয় কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে মাওলানা সাদ অনুসারীদের ইজতেমার জিম্মাদার ইঞ্জিনিয়ার মহিবুল্লাহ গাজীপুরের জেলা প্রশাসক মো. আনিসুর রহমানের কাছে মাঠ বুঝিয়ে দেন।

উল্লেখ্য, রোববার (২২ জানুয়ারি) শেষ হয়েছে বিশ্ব ইজতেমার সার্বিক আয়োজন। তাবলিগ জামাতের দুই পক্ষের বিরোধের কারণে এবারও আলাদা আলাদাভাবে অনুষ্ঠিত হয়েছে বিশ্ব ইজতেমা। ১৩ থেকে ১৫ জানুয়ারি শূরায়ী নেজামের অনুসারীরা বিশ্ব ইজতেমা আয়োজন করেন। এর দুই দিন পর ইজতেমা মাঠ বুঝিয়ে দেওয়া হয় মাওলানা সাদ অনুসারীদের। তারা ২০ জানুয়ারি থেকে ইজতেমা শুরু করেন এবং ২২ জানুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ করেন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ