ওমরা শেষে মদিনার সড়কে দুর্ঘটনায় নিহত বাংলাদেশি তরুণ
ডিসেম্বর ২৬, ২০২২ ৩:১৮ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: ওমরা শেষে বাসায় ফেরার পথে সৌদি আরবের মদীনায় সড়ক দুর্ঘটনায় মো. তানভীর আহমেদ (২১) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকেলে দেশটির স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুজ্জামান মিয়া মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

মারা যাওয়া তানভীর এগারসিন্দুর ইউনিয়নের খামা মাটির মসজিদ এলাকার বকুল মিয়ার ছেলে। তিনি সৌদি আরবের নভেলটি কোম্পানিতে প্রায় এক বছর ধরে চাকরি করছিলেন।

নূরুজ্জামান মিয়া বলেন, আমরা ইউএনও’র কাছে আবেদন করবো তানভীরের লাশ যাতে সরকার দ্রুত দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করেন। একমাত্র সন্তানকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা।

নিহত তানভীরের চাচতো ভাই মো. বেলাল আহমেদ জানান, ৫ লাখ টাকা খরচ করে বাবা মায়ের মুখে হাসি ফুটাতে সৌদি আরবে যান তানভীর। এখনো এক বছর তার চাকরির বয়স হয়নি। মাসিক বেতনে যা টাকা পেতেন তা দিয়ে কিছু ঋণ পরিশোধ করেছিলেন। রোববার ওমরা শেষে বাসায় ফেরার পথে মদীনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তানভীর। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে ছেলেকে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে গেছে তানভীরের পরিবার। পরিবারের দাবি, প্রিয় সন্তানের লাশ যেনো দ্রুতই দেশে আনার ব্যবস্থা করে দেয় সরকার।

পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী জানান, ঘটনাটি আমি শুনেছি। বিষয়টি খুবই মর্মাহত। তবে এখনো নিহতের পরিবারের কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করেনি। তারা আসলে সরকারি নিয়ম অনুযায়ি ব্যবস্থা গ্রহণ করা হবে।