শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আমিন আমিন ধ্বনিতে শেষ হলো বসুন্ধরা মারকাযের ইজতেমা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আদিয়াত হাসান: ব্যাপক উলামায়ে কেরামের উপস্থিতিতে আমিন আমিন ধ্বনিতে শেষ হলো মারকাযুল ফিকরিল ইসলামি (ইসলামিক রিসার্চ সেন্টার) বসুন্ধরায় শুরু হয়েছে খানকাহে ইমদাদিয়া আশরাফিয়া আবরারিয়া এর ১৯তম বার্ষিক ইহইয়ায়ে সুন্নত ইজতিমা।

আজ শুক্রবার মাগরিবের পূর্বে খানকাহে ইমদাদিয়া আশরাফিয়া আবরাবিয়ার বর্তমান জানেশীন মুফতি আরশাদ রাহমানী’র এক কান্না বিজরিত মোনাতে শেষ হয় এই ইজতেমা।

মোনাজাতের আগে তিনি নসিহতমূলক বয়ানে উপস্থিত উলামায়ে কেরামকে আকাবির আসলাফের নকশে কদমে চলার কথা স্মরণ করিয়ে দেন এবং দ্বীনের জন্য নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান।

এদিকে, খানকাহে ইমদাদিয়া আশরাফিয়া আবরারিয়া এর ১৯তম বার্ষিক ইহইয়ায়ে সুন্নত ইজতিমা বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু হয়। দেশের সবগুলো জেলা থেকে প্রায় ৫ হাজারেরও বেশি ওলামায়ে কেরামের আগমন ঘটে এ আয়োজনে।

প্রসঙ্গত, শুধুমাত্র ওলামায়ে কেরামের জন্য প্রতিবছর রবিউল আউয়াল মাসের প্রথম বৃহস্পতিবার সুন্নতের আমলী মাশকের এ ইজতেমাটি আয়োজন হয়ে আসছে। মানুষের মাঝে সুন্নতের ভালোবাসাকে ছড়িয়ে দিতে এবং সুন্নতের চর্চাকে আরো ব্যাপক করতে ফকিহুল মিল্লাত মুফতি আব্দুর রহমান রহ. এ ইজতেমার সুচনা করেন। তার ইন্তেকালের পর এ দায়িত্ব পালন করছেন সাহেবজাদায়ে ফকিহুল মিল্লাত মুফতি আরশাদ রাহমানী।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ