শিরোনাম :
বৃহস্পতিবার শুরু হচ্ছে বসুন্ধরা ইসলামিক রিসার্চ সেন্টারের ‘ইহইয়ায়ে সুন্নত ইজতিমা’
সেপ্টেম্বর ২৬, ২০২২ ২:৩৬ অপরাহ্ণ

আদিয়াত হাসান: বৃহস্পতিবার থেকে মারকাযুল ফিকরিল ইসলামি (ইসলামিক রিসার্চ সেন্টার) বসুন্ধরায় অনুষ্ঠিত হবে খানকাহে ইমদাদিয়া আশরাফিয়া আবরারিয়া এর ১৯তম বার্ষিক ইহইয়ায়ে সুন্নত ইজতিমা।

শুধুমাত্র ওলামায়ে কেরামের জন্য প্রতিবছর রবিউল আউয়াল মাসের প্রথম বৃহস্পতিবার সুন্নতের আমলী মাশকের এ ইজতেমাটি আয়োজন হয়ে আসছে। মানুষের মাঝে সুন্নতের ভালোবাসাকে ছড়িয়ে দিতে এবং সুন্নতের চর্চাকে আরো ব্যাপক করতে ফকিহুল মিল্লাত মুফতি আব্দুর রহমান রহ. এ ইজতেমার সুচনা করেন। তার ইন্তেকালের পর এ দায়িত্ব পালন করছেন সাহেবজাদায়ে ফকিহুল মিল্লাত মুফতি আরশাদ রাহমানী।

জানা যায়, খানকাহে ইমদাদিয়া আশরাফিয়া আবরাবিয়ার বর্তমান জানেশীন মুফতি আরশাদ রাহমানী’র তত্ত্বাবধানে আগামী ২৯ সেপ্টেম্বর (১ রবিউল আউয়াল) বৃহস্পতিবার সকাল ৯টায় উদ্ধোধন হয়ে এই ‘ইহইয়ায়ে সুন্নত ইজতিমা’ চলবে ৩০ অক্টোবর (২ রবিউল আউয়াল) শুক্রবার মাগরিব পর্যন্ত।

ইজেতেমার সার্বিক বিষয়ে জানতে মুফতি আরশাদ রাহমানীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আওয়ার ইসলামকে জানান, খানকাহে ইমদাদিয়া আশরাফিয়া আবরারিয়া এর ১৯তম বার্ষিক ইহইয়ায়ে সুন্নত ইজতিমা’র সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ওলামায়ে কেরাম আসবেন। আশাকরছি যথাসময়ে যথাযথভাবেই সুন্নতের আমলী মাশকের এ ইজতেমা শুরু হবে।

যাতায়াত- দেশের যেকোনো স্থান থেকে সায়েদাবাদ, আব্দুল্লাহপুর, গাবতলী, কমলাপুর বা সদরঘাট নেমে বাস যোগে বসুন্ধরা গেইট। বসুন্ধরা গেইট থেকে কেন্দ্রীয় জামে মসজিদ, মারকাযুল ফিকরিল ইসলামি (ইসলামিক রিসার্চ সেন্টার) বাংলাদেশ, বসুন্ধরা, ঢাকা।

-কেএল

May be an image of ‎text that says '‎ইহয়াউস সুন্নাহ ইজতেমা ২০২২ ১ও২ রবিউল আউয়াল. ১৪৪৪হি. মোতাবেক ২৯ ও ৩০ সেপ্টেম্বর, বৃহস্পতি ও শুক্রবার ২০২২ স্থান: ইসলামিক রিসার্চ সেন্টার বসুন্ধরা, আবাসিক এলাকা, ঢাকা শুধুমাত্র উলামায়ে কেরাম জন্য mม 1ES00 אבר×‎'‎

সর্বশেষ সব সংবাদ