শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


গুচ্ছের মানবিক বিভাগের আসন বিন্ন্যাস প্রকাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জে.এ.রাজ,
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি>

গুচ্ছভুক্ত ২২ টি সাধারণ ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মানবিক বিভাগের আসন বিন্ন্যাস প্রকাশিত হয়েছে।

আজ (১১ আগস্ট) বৃহস্পতিবার সকাল ৯টায় গুচ্ছের ওয়েবসাইটে মানবিক বিভাগের আসন বিন্ন্যাস প্রকাশিত হয়।

ঢাকার অভ্যন্তরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাড়াও আরও ৩টা কেন্দ্রে মানবিক বিভাগের শিক্ষার্থীরা পরিক্ষা দিবে।জবি কেন্দ্রে ১১৯২৭ জনের
সিদ্ধেশ্বরী গার্লস স্কুল এর কেন্দ্রে ৪৫৪৬ জন। উদয়ন(ঢাবি) স্কুল এর কেন্দ্রে ১৬৯৬ জন উইলস লিটল ফ্লাওয়ার(কাকরাইল) এর কেন্দ্রে ৩২০০ জন পরিক্ষায় অংশগ্রহন করবে। ঢাকার ৪ কেন্দ্রে মোট ২১৭৬৯ জন শিক্ষার্থী এই পরিক্ষায় অংশগ্রহণ করবে।

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, আগামী ১৩ই আগস্ট, শনিবার গুচ্ছের ২২ টি সাধারণ ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মানবিক বিভাগের পরিক্ষা অনুষ্ঠিত হবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ