শনিবার, ২৫ মে ২০২৪ ।। ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১৭ জিলকদ ১৪৪৫


হাফেজ মাওলানা নুর আলমকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আদিয়াত হাসান: হাফেজ মাওলানা নুর আলম। স্বনামধন্য একটি কওমি মাদরাসা থেকে দাওরা শেষ করে দীর্ঘদিন খেদমত করেন আল্লাহর ঘর মসজিদে। ভালোই চলছিল জীবনের দিনগুলো। কিন্তু হঠাৎ তার জীবনে নেমে আসে অমানিশার আঁধার। সাভারে একটি মসজিদে ইমামতিকরাকালীন ব্রেন স্ট্রোক করেন।

এরপর থেকে তিনি প্রায় অকেজু জীবন-যাপন করছেন। স্বাভাবিক চলাফেরা করতে পারেন না। কানে শোনেন না ঠিক মতো। কথা বলতে পারেন না স্পষ্টভাবে। তাই আগের মতো তিনি ইমাম ও মুয়াজ্জিনের খেদমতও পাচ্ছেন না কোথাও।

সীমান্তের জেলা পঞ্চগড়ে জন্ম নেয়া এ আলেম ব্যক্তিগত জীবনে এক কণ্যার জনক। বর্তমানে থাকেন গাজীপুরে। জীবন সায়াহ্নে এসে তিনবেলা খাবার তো দূরে থাক প্রয়োজনীয় ঔষধের জোগাড়ও করতে পারছেন না ঠিক মতো। ঠিকমতো ঔষধ সেবন করতে না পারার কারণে শারীরিক অসুস্থতা তাকে ঠেলে দিচ্ছে মৃত্যুর দিকে।

এক সময়ের মেধাবী এ  আলেম আপনাদের সহযোগিতায় বাঁচতে চায়। ফিরতে চায় আবারো ইমামের মিম্বরে। আবারো উচ্চস্বরে তিলাওয়াত করতে চায়, ‘ইহ্দিনাস সিরাতাল মুসতাকিম।’ প্রাণাধিক স্ত্রী-কণ্যাকে নিয়ে আবারো দেখতে চায় সুখের নীড়।

হাফেজ মাওলানা নুর আলমকে সাহায্য পাঠাতে পারেন তার ব্যক্তিগত নাম্বারে 01722721788 (বিকাশ, নগদ) ব্যাংক একাউন্ট: নুরআলম- 20502430201436901 ইসলামী ব্যাংক পঞ্চগড় জেলা শাখা, হিসাব নং14369

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ