fbpx
           
       
           
       
পদ্মা সেতু ‍উদ্বোধন: ফরিদপুরে ইসলামিক ফাউন্ডেশনের নানা আয়োজন
জুন ২৬, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ

ফরিদপুর জেলা প্রতিনিধি: স্বপ্নের পদ্মা সেতু শুভ ‍উদ্বোধন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুর জেলার পক্ষ থেকে বিভিন্ন আয়োজন করা হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। পদ্মা সেতুর স্থায়িত্ব, দেশ ও দেশের কল্যাণে সকলের জন্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া করা হয়।

শনিবার (২৫ জুন) ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুর জেলা কার্যালয় এ আয়োজন করে।

পদ্মা সেতুর শুভ ‍উদ্বোধন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুর জেলা কার্যালয় থেকে জেলা প্রশাসকের রোড হয়ে শহরের বিভিন্ন সড়কে র‍্যালি প্রদক্ষিণ করা হয়।

সেসময় উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুর এর উপ-পরিচালক শেখ আকরামুল হক, ফিল্ড অফিসার (চ.দা.) মো. কামাল হোসেন, সদর ফিল্ড সুপারভাইজার মো. আব্দুল্লাহ, আবু বক্কর, মো. মাহফুজুর রহমান, মুহা. আতিকুর রহমান, মুহা. মাসুম বিল্লাহ, মোজাফফর হোসাইন, মো. রফিকুল ইসলাম, আব্দুল কাদের ফকির, সুলতান মাহমুদ, সাদেকুল ইসলাম সহ ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমুখ।

এবিষয়ে ফরিদপুরের ভাঙ্গার বীর মুক্তিযোদ্ধার সন্তান ‘বাদাশিকস মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’ এর যুগ্ন আহবায়ক হাফেজ মাওলানা মো. সাখাওয়াত হোসেন (এমএসএস) বলেন, যুগ-যুগ ধরে দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জনগণ রাজধানী ঢাকাসহ সারাদেশের সাথে যাতায়াত ও যোগাযোগে সীমাহীন কষ্ট স্বীকার করে আসছিলেন। এমনকি মাঝে-মধ্যে ঢাকার উদ্দেশ্যে জরুরী চিকিৎসা নিতে আসা লোকদের কারো কারো মৃত্যু ফেরীঘাটেই হয়েছে। সেসব ঘটনা খুবই হৃদয় বিদারক। আজ সে কষ্টের অনেকখানিই অবসান হলো। তাই আমরা খুবই আনন্দিত।

তিনি আরও বলেন, পদ্মা সেতু আমাদের সম্পদ, দেশের সম্পদ। ফেরিঘাটে যে কত শত ঘন্টা অপেক্ষার যন্ত্রণা সইতে হয়েছে, তার কোনো হিসেব নেই। গর্ব কিংবা অহংকার নয়, আল্লাহর নিকট অসংখ্য শুকরিয়া জানাই।

দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তবায়ন করে দেওয়ায় আমি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি প্রাণঢালা শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুর এর উপ-পরিচালক শেখ আকরামুল হক বলেন, পদ্মা সেতুর শুভ ‍উদ্বোধন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুর জেলা কার্যালয়ের পক্ষ থেকে জেলা সদরের বিভিন্ন সড়কে র‍্যালি প্রদক্ষিন করাসহ বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ। ইসলামিক ফাউন্ডেশন ফরিদপুর এর পক্ষ থেকে পদ্মা সেতুর স্থায়িত্বে, দেশ ও দেশের কল্যাণে সকলের জন্য এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া করা হয়।

-এএ