বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


গ্যাস লিকেজ থেকে আগুন, একই পরিবারের ৪ জন দগ্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাজধানীর বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন লেগে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।

শনিবার(২৫ জুন) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, মো. ইসরাফিল (৬২), সালমা বেগম (৫০), শাহজাদী আক্তার (৩৫) ও ইমরান হোসেন(২৮)। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তাদেরকে নিয়ে আসা ইসরাফিলের ভাতিজা মো. তারেক জানান,বংশালের আগাসাদেক রোড ৫৬নম্বর বাসায় গ্যাস লিকেজ থেকে হঠাৎ আগুন লেগে যায়।পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভোর ছয়টার দিকে নিয়ে আসলে তাদের চারজনকেই ভর্তি দেওয়া হয়েছে। কিভাবে আগুন লেগেছে এ বিষয়ে আমরা কিছু বলতে পারব না।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, ভোর ছয়টার দিকে দগ্ধ চারজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক ও আরও দুজনের অবস্থা শঙ্কামুক্ত বলা যাবে না। তাদের শরীরে ৫০ শতাংশ থেকে ১৫ শতাংশ দগ্ধ হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বংশালের আগাসাদেক রোড এলাকার একটি বাসা থেকে চারজন দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন হাসপাতালে এসেছে। তাদের সবাইকে ভর্তি দেওয়া হয়েছে। দু জনের অবস্থা আশঙ্কাজনক।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ