fbpx
           
       
           
       
ইসলামী আন্দোলন চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ আগামীকাল
মে ২৬, ২০২২ ৮:৪০ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: কথিত ‘গণকমিশন’ কর্তৃক দেশের সম্মানিত ১১৬ জন আলেম ও ১০০০ মাদরাসার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ এবং ইসলাম ও দেশবিরোধী ষড়যন্ত্র-চক্রান্তের প্রতিবাদ, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা-সিলেবাসে ধর্মীয় শিক্ষার সংকোচন বন্ধ, ইসলাম, দেশ ও মানবতাবিরোধী মদের বিধিমালা বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য-সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যাণরাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত কায়েমের লক্ষ্যে, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের উদ্যোগে আগামীকাল ২৭ মে, শুক্রবার বাদ জুম’আ (কাজীর দেউড়ি) আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। সভাপতিত্ব করবেন দলের উপদেষ্টা প্রখ্যাত শিক্ষাবিদ ড. প্রফেসর আ.ফ.ম. খালিদ হোসাইন। দলের মহাসচিবসহ কেন্দ্রীয় ও জাতীয় নেতৃবৃন্দ, চট্টগ্রাম বিভাগের জেলাসমূহের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। ইতোমধ্যেই সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সমাবেশ সফলের আহ্বান জানিয়েছেন সংগঠনের বিভাগীয় নেতৃবৃন্দ।

বিভাগের জেলাগুলো থেকে সংগঠনের সকল পর্যায়ের শাখা বাস, ট্রাক, লঞ্চ ও প্রাইভেটকার ভাড়া করে সকল প্রস্তুতি নিয়েছেন। বিভাগীয় সমাবেশ স্মরণকালের বৃহত্তর জনসমূদ্রে পরিণত হবে, ইনশাআল্লাহ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এক বিবৃতিতে শান্তিপূর্ণভাবে সমাবেশে যোগদান করার জন্যে দেশের চট্টগ্রাম বিভাগের সকল জেলা, মহানগর, থানা ও উপজেলা শাখা নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন।

-এটি