fbpx
           
       
           
       
‘তথাকথিত ‘গণকমিশন’ ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে’
মে ১৪, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: ঘাতক দালাল নির্মূল কমিটির সমন্বয়ে গঠিত মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে তথাকথিত ‘গণকমিশন’ কর্তৃক ১১৬ জন আলেমদের ও ধর্মীয় প্রতিষ্ঠানের তালিকার শ্বেতপত্র দুদকে প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ বাংলাদেশ খেলাফত মজলিস।

গতকাল শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, ঘাতক দালাল নির্মূল কমিটির সমন্বয়ে গঠিত মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে তথাকথিত ‘গণকমিশন’ ভুঁইফোঁড় সংগঠনটি ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে নেমেছে।

দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সম্পর্কে সচেতন ও সজাগ। সুতরাং ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা জাতি রুখে দিবে। নেতৃদ্বয় বলেন, আলেম-উলামারা ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষদের কুরআন হাদিসের বক্তব্য শুনান।

আল্লাহর হুকুম ও নবীর তরীকায় জীবন পরিচালিত করার জন্য উদ্বুদ্ধ করেন। সন্ত্রাস, চাঁদাবাজি, খুন খারাবি ও যুব সমাজকে ধ্বংসের সকলধরণের মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখেন ও মানুষদের সচেতন করেন। আলেম-উলামাদের কথা মানুষ অন্তর দিয়ে শুনে এবং আমল করার চেষ্টা করে। কিন্তু এ নাস্তিক্যবাদী গোষ্ঠীগুলোর আলেম উলামাদের কাজগুলো ভালো লাগে না। তারা সন্ত্রাস ও দুর্নীতিবাজদের আড়াল করতে আলেম-উলামা ও ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে এবং দেশে সাম্প্রদায়িক ও সম্প্রীতি বিনষ্টের মাধ্যমে বিশৃঙ্খলা তৈরির পায়তারা করছে। তা কোনোভাবে দেশের জনগণ মেনে নিবে না প্রয়োজনে তাদের প্রতিরোধ করবে।

নেতৃদ্বয় আরও বলেন, তারা ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করার সাহস কোথায় থেকে পেলো তা সরকারকে খুঁজে বের করতে হবে। তাদের বিরুদ্ধে এখনই কঠোর হতে হবে, না হয় তারা দেশে অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি করবে।

-এটি

সর্বশেষ সব সংবাদ