শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

রাজধানীর জামিয়া ছওতুল হেরা মাদরাসায় ভর্তি চলছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: জামিয়া ছওতুল হেরা (মাদরাসা) বাসাবো
১৭২ উত্তর বাসাবো, (ঝিলপার) জামে মসজিদ কমপ্লেক্স, সবুজবাগ ঢাকা১২১৪

ভর্তি চলছে

নূরানী,হিফজ বিভাগ সহ কিতাব বিভাগ ইবতেদায়ী হতে দাওরা পর্যন্ত-এক ঝাঁক যোগ্য অভিজ্ঞ নিবেদিতপ্রাণ আলিমগণ নিয়মিত দরস প্রদান করে আসছেন।

ফযিলাতুশ শায়খ জাফর আহমদ দাঃ বাঃ বুখারী শরীফের দরস প্রদান করে আসছেন।
শায়খ আবু তাহের রহমানি দাঃ বাঃ মুসলিম প্রথম খন্ড শায়খ হাবিবুর রহমান আকন্দ দাঃ বাঃ, তিরমিযি প্রথম খন্ডের নিয়মিত পাঠদান করে আসছেন ।
ইনশাআল্লাহ চলতি শিক্ষাবর্ষে বুখারী শরীফ এবং অন্যান্য জামাতে নিয়মিত দরস প্রদান করবেন আল্লামা মুফতি আব্দুর রাজ্জাক হোসাইনী সাহেব দাঃ বাঃ।

বি; দ্র; বিশেষজ্ঞ প্রশিক্ষকগণ আরবী ভাষা, বাংলা ভাষা ও সাহিত্য, গণমাধ্যম ও সাংবাদিকতা এবং ইংরেজি কথোপকথন বিষয়ে নিয়মিত সাপ্তাহিক প্রশিক্ষণ প্রদান করবেন।

বেফাক সহ বিভিন্ন জাতীয় শিক্ষা বোর্ডে মুমতাজ - মেধাতালিকায় উত্তীর্ণ প্রকৃত গরিব মেধাবী ছাত্রদের খানা ফ্রি প্রদান করা হয়ে থাকে।
আসন সংখ্যা সীমিত। আগ্রহী শিক্ষার্থীদের কে দ্রুত যোগাযোগ করার জন্য আহ্বান করা যাচ্ছে।

নিবেদক

মুহতামিম অত্র মাদরাসা।

যোগাযোগঃ ০১৭১১০৭৪৬১৫, ০১৬৭৫৩০৬৯৮৯


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ