শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


দীর্ঘ বিরতি শেষে বাজারে এলো 'সৃষ্টির সেবা'র নতুন সংখ্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক:  দীর্ঘ দুই বছরের বিরতি শেষে আবারো বাজারে এসেছে সৃষ্টির সেবার ৪৬ তম সংখ্যা। এর আগে একাধারে ৪৫টি সংখ্যা প্রকাশ করে পত্রিকাটি। পরবর্তীতে করোনা ও পারিপার্শ্বিক বিভিন্ন কারণে ২০২০ সালের মার্চ মাসে পত্রিকাটির প্রকাশ বন্ধ হয়ে যায়।

এবারের সংখ্যায় লিখেছেন ফরিদাদের মুহতামিম মাওলানা আব্দুল কুদ্দুস, ঢালকানগরের পীর মুফতি জাফর আহমাদ, লেখক ও সম্পাদক মাওলানা উবাইদুর রহমান খান নদভী, মাওলানা মুহাম্মাদ যাইনুল আবেদীন, মাওলানা শরীফ মুহাম্মদসহ দেশ বরেণ্য লেখক ও উলামায়ে কেরাম।

সৃষ্টির সেবার সম্পাদক হিসেবে আছেন মাওলানা মুহসিন বিন মুঈন (মুহসিনুদ্দীন তাজ) সহ সম্পাদক হিসেবে আছেন মুহাম্মাদ শুআইব মাহদী ও মুহাম্মাদ যিমামুল হক। ব্যবস্থাপনায় আছেন নওমুসলিম মুহাম্মাদ রাজ।

গত সোমবার সংস্থাটির মুহাম্মাদপুরের কার্যালয়ে ঘরোয়াভাবে পত্রিকাটির মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পত্রিকার তত্ত্বাবধায়ক অধ্যাপক আমীরুল ইসলাম, আবু ইউসুফ মুহাম্মাদ ফরহাদ সহ সংগঠনের অন্যান্য দায়িত্বশীল ব্যক্তিবর্গ।

হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের সহসভাপতি বলেন, পূর্বের মত আমাদের পত্রিকার প্রচার প্রসারের জন্য আমাদের সকলেরই দায়িত্বশীল হওয়া দরকার। আমাদের এই কাজ যেন আল্লাহ জারি রাখেন সেই দোয়াও করা দরকার।

এসময় আসন্ন রমজানের সমস্ত কর্মসূচী বাস্তবায়নের সুবিধার্থে সংস্থার সবার মাঝে দায়িত্ব বন্টন করে দেয়া হয়।

প্রসঙ্গত, ২০১৬ সাল থেকে নিয়মিত প্রকাশিত হতো হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের মুখপত্র মাসিক সৃষ্টির সেবা। সেবার কাজের প্রচার প্রসার এবং সর্বসাধারণের মাঝে দ্বীনি শিক্ষা ছড়িয়ে দেয়াই ছিলো পত্রিকার লক্ষ্য। খুব অল্প সময়েই সারাদেশের পাঠকদের মাঝে সৃষ্টির সেবা বেশ সমাদৃত হয়।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ