শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


যেভাবে যুক্ত হতে পারবেন মুসলিমদের আলফাফা ডটকমে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বর্তমানে স্যোশাল মিডিয়ায় কম বেশি সবারই সময় কাটানো হয়। তরুণরা তো স্যোশাল মিডিয়ায় বুঁদ হয়ে থাকে। ঘুম থেকে ওঠে মোবাইলটা হাতে না নিলেই নয়। চেক করা হয় নোটিফিকিশন।

হাতের মুঠোয় এখন পুরো পৃথিবী। প্রিয়জনদের সাথে যোগাযোগ করা যায় মুহুর্তেই। তবে চলমান স্যোশাল সাইডগুলোর কারণে মুসলিমরা গুনাহে লিপ্ত হচ্ছে বেশি। জড়িয়ে যাচ্ছে হারাম সম্পর্কে। এসব বিষয় মাথায় রেখে ও বিশ্ব মুসলিমদের একটি প্লাটফর্মে আনতে তৈরি করা হয়েছে স্যোশাল মিডিয়া ‘আলফাফা ডটকম’।

এটিতে একই সঙ্গে ব্লগ, চাকরির খবর, দেশভিত্তিক মুসলিমদের পাওয়া যাবে। এমনকি, আপনারা যদি চান বিদেশি স্টুডেন্টদের আরবি পড়িয়ে ইনকাম করবেন। সেটাতেও সুযোগ রয়েছে। তারা আস্তে আস্তে যুক্ত করছে আরো অনেক ফিচার। আসুন দেখে নেই এই মিডিয়ার সাথে কীভাবে যুক্ত হবেন।

সাইনআপে গেলে একটি পৃষ্ঠা পাবেন। সেখানে প্রথমে আপনার মেইল দিবেন। পরে কনফার্ম মেইল। এর পর আপনি পাসওয়ার্ড দিবেন। কনফার্ম পাসওয়ার্ড। এর পর লাস্ট নেম, ফাস্ট নেম, নিক নেম দিবেন। সঠিক লিঙ্গ দিয়ে। জন্ম তারিখ দিবেন। আপনি কার মাধ্যমে আপনি এখানে আসছেন তার নাম লিখবেন। যেমন লিখলেন আওয়ার ইসলাম। এর পর দিতে হবে আপনার বর্তমান ঠিকানা। স্থায়ী ঠিকানা। ব্যাস হয়ে গেলো আপনার আইডি। আইডি খুলতে এখনই ক্লিক করুন।

-এটি/এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ