fbpx
           
       
           
       
মাস্টার্স পড়ুয়া ছেলের হাতে জনমদুঃখী মা খুন, আৎকে ওঠা কলিজার চিৎকার
জানুয়ারি ২৩, ২০২২ ৭:২৩ অপরাহ্ণ

মুফতি জিয়াউর রহমান।।

আল্লাহ পাক মাখলূকাতের মধ্যে জমিনকে সবচে বেশি সহ্যক্ষমতা দিয়েছেন৷ না হয় এই মাটি এই খুনের ভার বরদাশত করত না৷
ঘটনাটি আজকেই ঘটেছে সিলেটের জৈন্তায়৷ ভাবতেও কষ্ট হচ্ছে সিলেটের মতো জায়গায়, তাও জৈন্তার মতো এলাকায়৷ যে জৈন্তাকে শায়খ আবদুল্লাহ হরীপুরী রাহিমাহুল্লাহ ‘জৈন্তা শরীফ’ বলতেন৷

আপন কলজেছেড়া ধন সন্তানের হাতে মাকে প্রাণ দিতে হবে, জন্ম দেওয়ার সময় কিংবা কষ্টের পর কষ্ট করে লালন-পালনের সময় সেই হতভাগা মা কী কল্পনা করেছিলেন?

আহ্ মাকে যখন দুর্ভাগা কুলাঙ্গার ছেলে আক্রমণ করে তখন সেই মায়ের জানি কী অবস্থা হয়েছিল!

খুনী ছেলের জনসম্মুখে কিসাস বাস্তবায়নের জোর দাবি জানাই৷ আল্লাহ পাক এই মার ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে শাহাদাতের মর্যাদা নসীব করুন৷

ঘটনাটি ঘটেছে সিলেটের জৈন্তাপুর দরবস্ত এলাকায়। ছেলের মারপিটের আঘাতে খুন হয়েছেন মা আইনব বিবি (৭০)। আজ রবিবার সকাল ৮ টার দিকে জৈন্তাপুর থানাধীন দরবস্ত এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আইনব বিবি মোহাইল এলাকার তজম্বল আলীর স্ত্রী। তাদের ছেলে মাস্টার্স পড়ুয়া আবুল হাসনাত এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে এলাকাবাসী জানায়।

পুলিশ সূত্র জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। এ ব্যাপারে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তদীর আহমেদ বলেন, সকাল ৮ টার দিকে আবুল হাসনাত তার মাকে এলোপাতাড়ি লোহার রড দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মায়ের মৃত্যু হয়। ঘটনার পর আবুল হাসনাত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। পরে মৃত আইনব বিবির স্বামী ও মেয়ে বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

-এটি

সর্বশেষ সব সংবাদ