fbpx
           
       
           
       
মাওলানা আশরাফ আলী নিজামপুরীর শারীরিক অবস্থার উন্নতি
জানুয়ারি ২৩, ২০২২ ৮:২৭ অপরাহ্ণ

নুরুদ্দীন তাসলিম।।

ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আশরাফ আলী নিজামপুরী ১৫ দিনের বেড রেস্ট ছেড়ে উঠেছেন।

এর আগে গত  ৭ জানুয়ারি (শুক্রবার)  হাটহাজারী মাদরাসার বাষিক মাহফিল শেষে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন তিনি। দুর্ঘটনার পর ডাক্তার দেখানো হলে ১৫ দিনের বেড রেস্টের পরামর্শ দেয়া হয় দেশের ঐতিহ্যবাহী ইলমি বিদ্যাপীঠের এই মুহাদ্দিসকে। আজ  (২৩জানুয়ারি) রবিবার তার বেড রেস্ট শেষ হয়েছে।

আওয়ার ইসলামকে তথ্য জানিয়েছেন তিনি নিজেই।

বর্তমানে তিনি হাটহাজারী মাদ্রাসাতে অবস্থান করছেন। অবস্থা আগের তুলনায় ভালো হলেও এখনো পায়ের ব্যথা দূর হয়নি। অন্যের সাহায্য ছাড়া চলাফেরা করতে পারছেন না এখনো। আগামী কাল আবারও ডাক্তার দেখাবেন বলে জানিয়েছেন তিনি।

বেড রেস্টে থাকা অবস্থায় এক্সিডেন্টের সপ্তাহখানেক পরেই ছাত্রদের কাঁধে ভর করে দরসে ফিরেছেন মাওলানা আশরাফ আলী নিজামপুরী। আজ বাদ এশাও ক্লাস রয়েছে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত  (৭ জানুয়ারি)  শুক্রবার হাটহাজারী মাদ্রাসার বার্ষিক মাহফিলে পাগড়িদান অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বাসায় ফেরার পথে চট্টগ্রাম খাগড়াছড়ি সড়ক পার হওয়ার সময় বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল এসে মাওলানা আশরাফ আলী নিজামপুরীকে আঘাত করে। এতে কোমর এবং পায়ে গুরুতর ব্যথা পান তিনি।

তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর দিন সকালে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এক্সরে শেষে অবস্থা গুরতর নয় বলে জানানো হয়। তবে ১৫ দিনের জন্য বিশ্রামে থাকতে বলা হয়।

মাওলানা আশরাফ আলী নিজামপুরী পূর্ণ সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আরো পড়ুন: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মাওলানা আশরাফ আলী নিজামপুরী

এনটি

সর্বশেষ সব সংবাদ