শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


রংপুর জুম্মাপাড়া মাদ্রাসার নুরানী একাডেমীর নতুন শিক্ষাবর্ষের উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: আল-জামিয়াতুল করিমিয়া নুরুল উলুম জুম্মাপাড়া মাদ্রাসার নুরানী একাডেমী বিভাগের ক্লাস উদ্বোধন ও পুরস্কার বিতরণ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ৯ টা থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত চলে এই অনুষ্ঠান। অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকবৃন্দসহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

No description available.

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা ইদ্রিস আলী, নায়েবে মুহতামিম মাওলানা ইউনুস, মাদ্রাসার শায়খুল হাদিস মুফতি ইহতিশামুল হক, শাইখুল হাদিস মুফতি জসিম উদ্দিন, শিক্ষাসচিব মুফতি নাজমুল হক, মাওলানা জুবায়ের আহমাদ, মুফতি মাসুদ, নুরানী একাডেমীর প্রধান শিক্ষক মাওলানা মাহমুদুর রহমান ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

No description available.

মাদ্রাসার নূরানী একাডেমি বিভাগের প্রধান শিক্ষক মাওলানা মাহমুদুর রহমান জানান, এবছর সহস্রাধিক শিক্ষার্থী নিয়ে শিক্ষাবর্ষ শুরু করছে তাদের নূরানী বিভাগ। জায়গার সংকুলান না হওয়ায় আরো কয়েক হাজার শিক্ষার্থীকে তারা ভর্তি করতে পারেননি।

No description available.

জুম্মাপাড়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা ইদ্রিস আলী জানান, শিক্ষার মান ও মনোরম পরিবেশের কারণে রংপুরে অনন্য অবস্থান তৈরি করে নিয়েছে জুম্মাপাড়া মাদ্রাসার নুরানী একাডেমী বিভাগ। জায়গার সংকুলান না হওয়ায় অনেক ছাত্রকেই আমরা ফিরিয়ে দিতে হচ্ছে। সেজন্য অতিসত্বরই চেষ্টা করছি শুধু নুরানি একাডেমির জন্য আলাদাভাবে বহুতল ভবন নির্মাণ করার। দেশবাসীর কাছে সে জন্য দোয়া চাচ্ছি।

No description available.

-এএ


সম্পর্কিত খবর