বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফরেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ‘ভারতীয় দর্শকদের আকৃষ্ট করতে অনুষ্ঠান বানাবে বিটিভি’ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দখল নিয়ে সংঘর্ষ, আহত ৫০ খোলা সয়াবিন তেলে কমেছে ২, বোতলজাতে বেড়েছে ৪ টাকা আমার স্ত্রীর কোনো ক্ষতি হলে সেনাপ্রধানকে দায়ী করব : ইমরান খান খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী

বিশ্ব মুসলিমদের এক করতে এলো হালাল যোগাযোগ মাধ্যম আলফাফা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুল্লাহ আফফান: বর্তমানে স্যোশাল মিডিয়ায় কম বেশি সবারই সময় কাটানো হয়। তরুণরা তো স্যোশাল মিডিয়ায় বুঁদ হয়ে থাকে। ঘুম থেকে ওঠে মোবাইলটা হাতে না নিলেই নয়। চেক করা হয় নোটিফিকিশন।

হাতের মুঠোয় এখন পুরো পৃথিবী। প্রিয়জনদের সাথে যোগাযোগ করা যায় মুহুর্তের মধ্যেই। তবে চলমান স্যোশাল সাইডগুলোর কারণে মুসলিমরা গুনাহে লিপ্ত হচ্ছে বেশি। জড়িয়ে যাচ্ছে হারাম সম্পর্কে। এসব বিষয় মাথায় রেখে ও বিশ্ব মুসলিমদের একটি প্লাটফর্মে আনতে তৈরি করা হয়েছে স্যোশাল মিডিয়া ‘আলফাফা ডটকম’।

এতে মেয়েরাও একাউন্ট খুলতে পারবে। তবে পর্দা লঙ্ঘন করে কোনো ছবি আপলোড দিতে পারবে না। কর্তৃপক্ষ ব্যবহারকারীদের জন্য প্রতিদিন নির্দিষ্ট সময়ে তিলাওয়াত, হাদিসসহ বিভিন্ন ইসলামী কন্টেন্ট আপলোড করে।

এছাড়াও সাইটটিতে অনেক ফিচার রয়েছে যা ছোট ব্যবসা থেকে শুরু করে অলাভজনক প্রতিষ্ঠান পর্যন্ত সবাইকে সাহায্য করবে। আপনি বিনামূল্যে আপনার ব্যবসা, মসজিদ, রেস্টুরেন্ট বা চাকরি এবং পেশাদার প্রোফাইল তালিকাভুক্ত করতে পারেন।

এক ক্লিকে বিশ্বজুড়ে আপনার বন্ধু এবং পরিবারের সাথে সংযোগ করুন। ইতিবাচক ইসলামিক বার্তাগুলো ছড়িয়ে দিন এবং নৈতিক পরিবেশে দ্বীন ও দুনিয়ার জ্ঞান শেয়ার করুন। আলফাফা ডটকমে একাউন্ট খুলতে ক্লিক করুন এখানে alfafaa.com


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ