শিরোনাম :
কুষ্টিয়ায় শুরু হয়েছে ৪ দিনব্যাপী ইসলামি কিতাবমেলা
জানুয়ারি ১৩, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ

জুলফিকার জাহিদ।।

ইসলামিক জোন কুষ্টিয়ার উদ্যোগে মোমতাজুল উলুম মাদ্রাসা সংলগ্ন মাঠে ৪ দিনব্যাপী কিতাবমেলা শুরু হয়েছে।

আজ ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) থেকে শুরু হওয়া এই মেলা চলবে আগামী (১৬ জানুয়ারি) রবিবার পর্যন্ত।মেলার সার্বিব ব্যবস্থাপনায় রয়েছে মোমতাজুল উলুম মাদ্রাসা কুষ্টিয়া।

আওয়ার ইসলামকে এ তথ্য জানিয়েছেন মোমতাজুল উলুম মাদরাসা ও ইসলামিক জোন কুষ্টিয়ার পরিচালক মাওলানা আরিফুজ্জামান।

মেলার জন্য মোট ২৬ টি স্টল বরাদ্দ করা হয়েছে। অভিজাত ইসলামী প্রকাশনিগুলোর মধ্য মেলায় থাকবে মাকতাবাতুল আযহার, মাকতাবাতুল ইসলাম, মাকতাবাতুল হেরা, আকিক পাবলিকেশন্স, মাকতাবাতুল হাসান, গাউছিয়া পাবলিকেশন্স, মাকতাবাতুল আসলাফ, আশরাফিয়া বুক হাউজ, আশরাফিয়া বুক ডিপো, রাহনুমা প্রকাশনী, বইঘর, নাশাত, কালান্তর প্রকাশনী, সিয়ানা পাবলিকেশন্স, হুদহুদ প্রকাশন, মাকতাবাতুল বায়ান, মুহাম্মদ পাবলিকেশন্স, সন্দীপন প্রকাশন, দারুল আরকাম ও সমকালীন প্রকাশনী।

No description available.

মেলা উদ্বোধন করেছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতাউর রহমান আতা।

মেলা উপলক্ষে আরবি ও উর্দু কিতাবের বিশেষ মূল্যছাড় থাকবে। এছাড়া সব ধরনের বাংলা বইয়ে ৫৫% পর্যন্ত মূল্য ছাড় দেওয়া হবে।

প্রতিদিন সকাল দশটা থেকে শুরু হয়ে রাত ৮:৩০ পর্যন্ত মেলা চলবে। মেলায় উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়েছে আয়োজকদের পক্ষ থেকে।

No description available.

সূত্র মতে জানা গেছে, চার বছর আগে শুরু হওয়া এই বইমেলায় প্রতি বছর স্থানীয়ভাবে ব্যাপক সাড়া পড়ে। এছাড়াও প্রতিবছর বিভিন্ন জায়গা থেকে খ্যাতিমান লেখক কথাসাহিত্যিকদের অনেকেই মেলায় উপস্থিত হন। এ বছরও মেলায় পাঠকদের ব্যাপক উপস্থিতি কামনা করেছেন আয়োজক কমিটি।

এনটি

সর্বশেষ সব সংবাদ