শিরোনাম :
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী ঘোষণা আজ
ডিসেম্বর ০৫, ২০২১ ১০:৩৫ পূর্বাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক:আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে আজ। দলের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই কেন্দ্রীয় কার্যালয়ে বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থী ঘোষণা করবেন।

এদিকে গতকাল শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, চলমান ইউপি নির্বাচনে সারাদেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রার্থী ও কর্মীদের ওপর সরকারদলীয় সন্ত্রাসীরা নজীরবিহীন চাপ সৃষ্টি ও হয়রানী করছে। স্থানীয় প্রশাসন এবং রিটার্নিং কর্মকর্তা সরকারদলীয় দস্যুদের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে। দস্যুদের কোন রকম নিয়ন্ত্রণ না করে তাদের বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হতে সর্বাত্মক সহযোগিতা করছে।

তিনি বলেন, নির্বাচনের নামে এসব দস্যুতার চির অবসান হওয়া প্রয়োজন।

শনিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের চলমান পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-সাংগঠনিক সম্পাদক বরকত উল্লাহ লতিফ, মাওলানা খলিলুর রহমান, বরকত উল্লাহ লতিফ, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা নেছার উদ্দিন, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা এবিএম জাকারিয়া, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, আল্লামা মকবুল হোসাইন প্রমূখ।

এনটি

সর্বশেষ সব সংবাদ