‘ইসলামী বইমেলা’য় আলেম লেখকদের সঙ্গে শায়খ আহমাদুল্লাহ
অক্টোবর ২৭, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ

আবদুল্লাহ আফফান ও নুরুদ্দিন তাসলিম
বই মেলা থেকে>

রবিউল আউয়াল মাস উপলক্ষে দেশব্যাপী বিভিন্ন আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছে ইসলামিক ফাউন্ডেশন। এর মধ্যে বাইতুল মোকাররমের দক্ষিণ গেটে ‘ইসলামী বইমেলা’ অন্যতম। ১৯ অক্টোবর থেকে শুরু হওয়া এই বই মেলা দুই সপ্তাহ চলার কথা রয়েছে। বইমেলায় পাঠকদের খুব একটা উপস্থিতি নেই এমন অভিযোগ থাকলেও আজ সন্ধ্যায় শায়খ আহমাদুল্লাহ, মহিউদ্দিন ফারুক বক্তা মাওলানা রাফে বিন মুনীরসহ আলোচিত আলেমদের উপস্থিতিতি ঘিরে পাঠকদের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে।

No description available.

এর আগে তিনি তার ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন, বই কিনতে মেলায় যাবো ইনশা আল্লাহ। তার পোস্টের পরই সেখানে দেখা গেছে পাঠক ও লেখকদের এক অনন্য মিলন মেলা।

No description available.

তার দেওয়া তথ্যমতে, বই মেলায় উপস্থিত হওয়ার কথা রয়েছে, জনপ্রিয় আলোচক শায়খ আবদুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ, আন্তর্জাতিক ক্বারী শায়খ আহমাদ বিন ইউসুফ, আলোকিত জ্ঞানীর উপস্থাপক ও তাকওয়ার মসজিদ ধানমন্ডির খতীব মুফতি সাইফুল ইসলাম, ইসলামিক ফাইন্যান্স বিশেষজ্ঞ মুফতি ইউসুফ সুলতান, উস্তায শায়খ মুহিউদ্দীন ফারুকী, বিশিষ্ট্য আলোচক রাফি বিন মুনির এবং কলরবের জনপ্রিয় নাশীদ শিল্পী বদরুজ্জমান প্রমুখ।

দেশের পরিচিত লেখক ও ইসলামিক ব্যক্তিত্বকে মেলায় এসে পাঠকদের বই কিনতে উৎসাহিত করার অনুরোধ জানিয়েছেন শায়েখ আহমদুল্লাহ।

তিনি বলেছেন, ‘আশা করছি, সবাই যার যার সুবিধা অনুযায়ী একেক দিন মেলায় আসবেন।

তিনি বলেন, ‘ইতোমধ্যে জানতে পেরেছি যে বৃহস্পতিবার কলরবের সাঈদ আহমাদ, শুক্রবার বিশিষ্ট্য লেখক সাইমুম সাদী, মুহাদ্দিস ও টিভি উপস্থাপক মাহমুদুল হাসান, টিভি উপস্থাপক মুফতী হেদায়েতুল্লাহ প্রমুখ থাকবেন। শনিবার আলেম লেখক ও সাংবাদিক আলি হাসান তৈয়ব প্রমুখ থাকবেন ইনশাআল্লাহ’।

শায়েখ আহমদুল্লাহ তার আহ্বানে আরো বলেন, আপনিও চলে আসুন ইসলামী বইমেলায়। খুঁজে খুঁজে নির্ভরযোগ্য বই কিনে আলোকিত হোন, আলোকিত করুন পরিবার ও সমাজক।

-এটি

সর্বশেষ সব সংবাদ