বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

দিনাজপুরে বজ্রাঘাতে নিহত ২, আহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: দিনাজপুরের সদর ও বিরল উপজেলায় বজ্রাঘাতে এক শিশুসহ দু‘জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

শনিবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে বৃষ্টির পাশাপাশি বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের রামনগর মাঝাডাঙ্গা গ্রামের মৃত কামিল উদ্দীনের ছেলে বুলবুল হোসেন (৩৪) ও বিরল উপজেলার রাজারামপুর ইউনিয়নের গফরাইল গ্রামের রবিউল ইসলামের ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র সুজ্জাত (১২)।

আহতরা হলেন, রামনগর মাঝাডাঙ্গা গ্রামের আইয়ুব আলীর ছেলে জামাল, একই এলাকার সিরাজুল আলীর ছেলে নাঈম ও গফরাইল গ্রামের রবিউল ইসলাম।

জানা গেছে, শনিবার (১৬ অক্টোবর) বিকেলে সদর উপজেলার রামনগর মাঝাডাঙ্গা এলাকার আলুর ক্ষেতে কাজ করছিলেন কয়েকজন কৃষক। এ সময় বৃষ্টিপাতের পাশাপাশি বজ্রাঘাতের ঘটনা শুরু হলে তারা পার্শ্ববর্তী একটি গাছের নিচে আশ্রয় নেন। পরে সেখানে বজ্রাঘাতে ৩ জন গুরুত্বর আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে মৃত অবস্থায় বুলবুলকে উদ্ধার করে এবং বাকি দুই কৃষককে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

অন্যদিকে একই সময় বিরল উপজেলার গফরাইল গ্রামে বাবার সঙ্গে মাঠে কাজ করছিল সুজ্জাত। এ সময় বৃষ্টির পাশাপাশি বজ্রাঘাতের ঘটনায় ঘটনাস্থলেই সুজ্জাত মারা যায়। এ সময় তার বাবা রবিউল ইসলাম সামান্য আহত হয়েছেন।

চেহেলগাজী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য (মেম্বার) সদস্য পাভেল ইমরান ও রাজারামপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য (মেম্বার) জামিল উদ্দীন এই তথ্য নিশ্চিত করেছেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ