প্রধানমন্ত্রীর জন্মদিনে বদরুন নাহার ভূইয়া বালিকা বিদ্যালয়ে দোয়া ও ঔষধি গাছের চারা বিতরণ
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৪:২২ অপরাহ্ণ

রফিকুল ইসলাম জসিম
মৌলভীবাজার থেকে>

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে বদরুন নাহার ভূইয়া বালিকা বিদ্যালয়ে দোয়া ও ঔষধি গাছের চারা বিতরণ

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কমলগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বদরুন নাহার ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে দোয়া, মাক্স বিতরণ এবং ঔষধি গাছের চারা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এবং মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান -১, তফাদার রিজুয়ানা ইয়াসমিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাটি ও মানুষের বন্ধু ,আদমপুরের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ সাব্বির আহমদ ভূঁইয়া ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মণিপুরি মুসলিম ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের বামডো এর সাধারণ সম্পাদক জনাব মোঃ নুর উদ্দিন আহমদ, কমলগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি জনাব শাব্বির এলাহী, সাংবাদিক নাঈম আলী, আদমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতিজনাব মোঃ আব্দুল হামিদ কালা,
মোতাওয়াল্লি জনাব মোঃ গৌছ আলী প্রমুখ

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুন নূর জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আবু সাঈদ।
দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাক্স বিতরণ এবং ঔষধি গাছের চারা বিতরণ অনুষ্ঠান পালিত হয়।

দোয়া ও মোনাজাতের আগে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাটি ও মানুষের বন্ধু ,আদমপুরের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ সাব্বির আহমদ ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না নিলে আমরা আজ একটি মানচিত্র পেতাম না, একটি পতাকা পেতাম না, জাতীয় সংগীত পেতাম না। আর শেখ হাসিনা জন্ম না নিলে আমরা গণতন্ত্র পেতাম না, সামাজিক ন্যায়বিচার পেতাম না, অর্থনৈতিক মুক্তি পেতাম না, ভোট ও ভাতের অধিকার পেতাম না এবং একটা মর্যাদাশীল দেশ পেতাম না।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজারো প্রচেষ্টা, ত্যাগ তিতিক্ষার পর দেশের রাজনীতিতে একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ,আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ।

-এটি

সর্বশেষ সব সংবাদ