শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মাওলানা আব্দুর রাজ্জাক জিহাদী রহ. ছিলেন দীনের একজন নিবেদিত খাদেম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের সহকারী শিক্ষা ও প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক জিহাদী রহ. এর স্মরণে রাজধানীর মাতুয়াইলস্থ বোর্ড অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ শনিবার সকাল ৯টায় অনুষ্ঠিত এ সভায় বোর্ডের মুহতারাম মহাসচিব আল্লামা নুরুল হুদা ফয়েজীর সভাপতিত্বে ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি মঈনুদ্দীন খান তানভীরের সঞ্চালনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- বোর্ডের প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক শাইখুল হাদীস আল্লামা মুফতি হেমায়েতুল্লাহ কাসেমী, রামপুরা কারীমিয়ার মুহতারাম মুফতী জাবের হুসাইন,সাঈদনগর কারীমিয়ার শিক্ষাসচিব মাও. আব্দুল্লাহ আল মামুন, চরমোনাই জামিয়ার মুহাদ্দিস মুফতি মুনীরুজ্জামান ও মুফতী আব্দুল আওয়াল ফেরদাউস, ভোলা গোরস্থান মাদ্রাসার শিক্ষাসচিব মুফতী আবুল হাসান কাসেমী, খুলনা গোয়ালখালী মাদ্রাসার নাযিমে দারুল একামা মুফতী আরিফুর রহমান,মাতুয়াইল কারীমিয়ার মুহতামিম মুফতী আব্দুল আজীজ কাসেমী,মুহাম্মদপুর কারীমিয়ার মুহতামিম মুফতী জাকির হুসাইন কাসেমী, ও মুফতী আব্দুল হালিম কাসেমী প্রমূখ।

সভায় বক্তারা বলেন- মাওলানা আব্দুর রাজ্জাক জিহাদী রহ. ছিলেন দ্বীনের একজন নিবেদিত খাদেম। কোরআনী শিক্ষার প্রচার প্রসার উন্নতি অগ্রগতি ছিল তাঁর ধ্যানজ্ঞান।এ কাজ নিয়ে তিনি দেশের প্রত্যন্ত অঞ্চল চষে বেড়িয়েছেন। দ্বীনের কাজে নিয়োজিত থাকাবস্থায়ই জিকির করতে করতে মাওলার দরবারে চলে গেলেন।আল্লাহ তাঁকে জান্নাতুল ফিরদাউসের সুউচ্চ মাকাম দান করুন।

শেষে মুহতারাম মহাসচিবের মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি টানা হয়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ