শিরোনাম :
আল্লামা আহমদ শফির মাগফেরাত কামনায় দেশব্যাপী সাড়ে ৩ হাজার কোরআন খতম
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ

কাউসার লাবীব: শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. এর মাগফিরাত কামনায় সারা দেশব্যাপী কয়েক লাখ খতম সম্পন্ন হয়েছে। এর মধ্যে ছিল কোরআনুল কারীম, বুখারী, খতমে ইউনুস, দরুদ শরিফ ও সুরা ইয়াসিন খতম। খতমের এন্তেজাম করে ‘আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ’।

দেশ ও দেশের বাইরে অবস্থান করা শাইখুল ইসলামের খোলাফা, শাগরেদ, আত্মীয়স্বজন ও প্রিয়জনরা এ খতম করেছেন বলে আওয়ার ইসলামকে জানিয়েছেন তার সাহেবজাদা ও আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ’র আমির মাওলানা আনাস মাদানী।

মাওলানা আনাস মাদানী জানান, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি রহ. এর মাগফিরাত কামনায় তার খোলাফা, শাগরেদ, আত্মীয়স্বজন ও প্রিয়জনরা সাড়ে তিন হাজার কোরআন খতম, বিশটি বোখারী খতম, চার হাজার খতমে ইউনুস দুই লাখ বিশ হাজার দরুদ শরিফ খতম ও পাঁচশ’ সুরা ইয়াসিন খতম সম্পন্ন করেছেন।

May be an image of text that says 'মুফতী রশীদ আহমদ লুধিয়ানুভী (রহ.) মওদুদী সাহেব ইসলাম অনুবাদ মাওলানা মুজিবুর রহমান চাঁদপুরী'

বইটি সম্পর্কে বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

শাইখুল ইসলামের মাগফেরাত কামনায় তার সাহেবজাদা বলেন, গত বছর ঠিক এ মাসেই (১৮ সেপ্টেম্বর) আমরা শাইখুল ইসলামকে হারিয়ে ছিলাম। আমি দেশের ইমাম ও খতিবদের প্রতি অনুরোধ করবো তারা যেন প্রতিটি মসজিদে আগামী জুমায় শাইখুল ইসলামের মাগফেরাত কামনায় বিশেষ দোয়ার আয়োজন করেন।

উল্লেখ্য, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. গত বছর ১৮ সেপ্টেম্বর শুক্রবার রাজধানীর আজগর আলী হাসপাতালে সন্ধ্যা ৬:২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

-কেএল

সর্বশেষ সব সংবাদ