বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

টিকা ছাড়া শুধু সিরিঞ্জ পুশ করায় পাবনার দুই নার্স প্রত্যাহার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পাবনা জেনারেল হাসপাতালের টিকাদান কেন্দ্রে এক শিক্ষার্থীকে টিকা না দিয়ে খালি সিরিঞ্জ পুশ করার অভিযোগে দুই নার্সকে প্রত্যাহার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার তাদের টিকাকেন্দ্র থেকে প্রত্যাহার করা হয় বলে জানান জেলা সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী।

জানা গেছে, ঘটনার পর বিষয়টির তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকলেও যেহেতু বিষয়টি সবার সামনে এসেছে সেহেতু ওই দুই নার্সকে টিকাদান কেন্দ্র থেকে প্রত্যাহার করা হয়েছে।

এই ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বক্তব্যে বেসরকারি মেডিকেল শিক্ষার্থী সাবাহ মরিয়মের বাবা মো. আব্দুল হান্নান বলেন, গতকাল টিকা নিতে পাবনা জেনারেল হাসপাতালে যায় তার মেয়ে। সেখানে টিকা না দিয়ে খালি সিরিঞ্জ পুশ করা হয়। বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক এর প্রতিবাদ করলে পরে তাকে টিকা দেওয়া হয়। আব্দুল হান্নানের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ