বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :

আজ মাহফুজুল আলমের স্মরণে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল: উপস্থিত থাকবেন যারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সারিব সুইজা: প্রয়াত কলরবের জনপ্রিয় তরুণ নাশিদ শিল্পী মাহফুজুল আলমের স্মরণে স্মৃতিচারণ ও দোয়া মাহফিলের ৪র্থ পর্ব আয়োজন করছে জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরব।

আজ (৩১ জুলাই) রাত ৯:১৫ মিনিটে কলরবের ফেইসবুক পেজে অনুষ্ঠানের লাইভ সম্প্রচার করা হবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন সংগঠনটির প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌস। পরিচালনায় থাকবেন মুফতি সাঈদ আহমাদ ও মুহাম্মদ বদরুজ্জামান। পুরো অনুষ্ঠানটির ব্যবস্থাপনায় থাকবেন হাছিব আর রহমান।

এছাড়া আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, শায়খ আহমাদুল্লাহ, মাওলানা আব্দুল হাই সাইফুল্লাহ, মুফতি সাইফুল ইসলাম, হাফেজ কারী নাজমুল হাসান, মুফতি হেদায়েতুল্লাহ আজাদী, মাওলানা আব্দুর রহিম আল মাদানী, মুফতি হুমায়ুন আইয়ুব, মাওলানা সামসুদদোহা তালুকদার, মাওলানা মুস্তাফিজ রাহমানী ও মুফতি রেজাউল করিম আবরার।

প্রসঙ্গত, ঈদের ঠিক একদিন আগে গত  ২০ জুলাই (মঙ্গলবার) সকাল ৮ টায় নরসিংদীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  রবের ডাকে সাড়া দিয়ে পরপারে পাড়ি জমান টগবগে তরুণ নাশীদ শিল্পী মাহফুজ আলম।  জানাজা শেষে তাকে নরসিংদীতেই নিজ পিতার পাশে দাফন করা হয়।

সদ্য প্রয়াত কলরবের জনপ্রিয় তরুণ নাশিদ শিল্পী মাহফুজুল আলম।

জানা গেছে, ডেঙ্গু জ্বর ও কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন মাহফুজুল আলম। জ্বরের তীব্রতার সাথে ডায়েবেটিসের সমস্যা বেড়ে গিয়েছিল। অবস্থা বেগতিক হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

জনপ্রিয় নাশিদ শিল্পী মাহফুজুল আলম কবি নজরুল কলেজ ও নয়া টোলা আলিয়ায় পড়াশোনা করতেন।  ২৩ বছর বয়সী টগবগে তরুণ মাহফুজ মাত্র গত বছরে হারিয়েছিলেন তার বাবাকে। এক বছরের মাথায় তিনিও বিদায় নিলেন পৃথিবী থেকে। পরপর স্বামী ও তরুণ ছেলেকে হারিয়ে পাগল প্রায় হয়ে গেছেন মাহফুজের দুখিনী মা।

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে টগবগে তরুণ মাহফুজুল আলম।

মাহফুজ আলমের ইন্তেকালে শোকে মুষরে পড়েছেন নেটিজেন ও সঙ্গীতাঙ্গনের মানুষজন। সমবেদনা জানিয়েছেন শোকে মুহ্যমান তার পরিবারের প্রতি। অনেকেই শেয়ার করেছেন মাহফুজ আলমের সাথে তাদের ব্যক্তিগত আনন্দ স্মৃতি। সবার শোক স্মৃতিতে উঠেছে এসেছে প্রিয় বন্ধুকে হারানোর বেদনা।

নাশিদ শিল্পী মাহফুজুল আলমের জন্মস্থান নরসিংদী। ছোটবেলা থেকে ইসলামী সঙ্গীত গেয়ে জনপ্রিয় এ শিল্পী ২০১০ থেকে কলরবের শিল্পী হয়ে নিয়মিত গেয়েছেন দেশজুড়েই।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ