মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :

মাহফুজুল আলমের স্মরণে কলরবের স্মৃতিচারণ ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুদ্দীন তাসলিম।।

সদ্য প্রয়াত কলরবের জনপ্রিয় তরুণ নাশিদ শিল্পী মাহফুজুল আলমের স্মরণে স্মৃতিচারণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব।

আজ (২৩ জুলাই) রাত ৯ টায় কলরবের ফেইসবুক পেজে অনুষ্ঠানের লাইভ সম্প্রচার করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কলরবের শিল্পীবৃন্দ ও সংগঠনটির প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌস।

প্রসঙ্গত, ঈদের ঠিক একদিন আগে গত  ২০ জুলাই (মঙ্গলবার) সকাল ৮ টায় নরসিংদীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  রবের ডাকে সাড়া দিয়ে পরপারে পাড়ি জমান টগবগে তরুণ নাশীদ শিল্পী মাহফুজ আলম।  জানাজা শেষে তাকে নরসিংদীতেই নিজ পিতার পাশে দাফন করা হয়।

[caption id="" align="alignnone" width="365"] সদ্য প্রয়াত কলরবের জনপ্রিয় তরুণ নাশিদ শিল্পী মাহফুজুল আলম।[/caption]

জানা গেছে, ডেঙ্গু জ্বর ও কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন মাহফুজুল আলম। জ্বরের তীব্রতার সাথে ডায়েবেটিসের সমস্যা বেড়ে গিয়েছিল। অবস্থা বেগতিক হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

জনপ্রিয় নাশিদ শিল্পী মাহফুজুল আলম কবি নজরুল কলেজ ও নয়া টোলা আলিয়ায় পড়াশোনা করতেন।  ২৩ বছর বয়সী টগবগে তরুণ মাহফুজ মাত্র গত বছরে হারিয়েছিলেন তার বাবাকে। এক বছরের মাথায় তিনিও বিদায় নিলেন পৃথিবী থেকে। পরপর স্বামী ও তরুণ ছেলেকে হারিয়ে পাগল প্রায় হয়ে গেছেন মাহফুজের দুখিনী মা।

[caption id="" align="alignnone" width="387"] সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে টগবগে তরুণ মাহফুজুল আলম।[/caption]

মাহফুজ আলমের ইন্তেকালে শোকে মুষরে পড়েছেন নেটিজেন ও সঙ্গীতাঙ্গনের মানুষজন। সমবেদনা জানিয়েছেন শোকে মুহ্যমান তার পরিবারের প্রতি। অনেকেই শেয়ার করেছেন মাহফুজ আলমের সাথে তাদের ব্যক্তিগত আনন্দ স্মৃতি। সবার শোক স্মৃতিতে উঠেছে এসেছে প্রিয় বন্ধুকে হারানোর বেদনা।

নাশিদ শিল্পী মাহফুজুল আলমের জন্মস্থান নরসিংদী। ছোটবেলা থেকে ইসলামী সঙ্গীত গেয়ে জনপ্রিয় এ শিল্পী ২০১০ থেকে কলরবের শিল্পী হয়ে নিয়মিত গেয়েছেন দেশজুড়েই।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ