বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

১৩৫ অসহায়ের মাঝে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম.এস আরমান:
নোয়াখালী থেকে>

করোনাভাইরাস সংক্রমণের ফলে কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে অসহায় সিএনজি চালক ও শীল সম্প্রদায়ের গরীব, কর্মহীন মানুষের কষ্টের কথা বিবেচনা করে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মিলনায়তনের নতুন ভবনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার (৬ জুলাই) সকাল ১১ টায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মিলনায়তনের নতুন ভবনে সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বমোট ১৩৫ জন অসহায় ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বুঝিয়ে দেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা।

এসময় ৭২ জন সিএনজি চালক, ৫০ জন শীল সম্প্রদায় ও ৫ জন ডিসি অফিসে আবেদনকৃত অসহায় ব্যক্তি সহ সর্বমোট ১৩৫ জন অসহায়, কর্মহীন পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ উনুষ্ঠানে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা সিএনজি চালকদের উদ্দেশ্যে বলেন,কঠোর লকডাউনে আপনারা সিএনজি চালাতে পারছেন্না বলে অনেক কষ্টে আছেন তাই আপনাদের জন্য প্রধানমন্ত্রী এই খাদ্য সামগ্রী পাঠিয়েছেন। এই সহযোগিতার পরও যদি রাস্তায় সিএনজি বাহির করেন তাহলে আমরা জরিমানা বা সাজা প্রদান করতে বাদ্ধ হবো।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফজলুল করিম, বিজিবি ফেনী-৪ এর নায়েব সুবেদার আবু আক্কাছ ও সঙ্গিয় ফোর্স প্রমূখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ