শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের দাবিগুলো শুনেছেন ও আশ্বস্ত করেছেন: আল্লামা বাবুনগরী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের দাবি-দাওয়াগুলো মনোযোগ সহকারে শুনেছেন এবং আমাদের সে বিষয়ে আশ্বস্ত করেছেন বলে দাবি করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী। তিনি বলেন, আমরা আশা করছি সরকার দ্রুত আমাদের দাবিগুলো মেনে নিবেন।

আজ মঙ্গলবার (৬ জুলাই) খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির বৈঠকে আল্লামা বাবুনগরী এসব কথা বলেন।

জাতীয় ও দ্বীনি স্বার্থে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে বৈঠক করেছেন দাবি করে আল্লামা জুনাইদ বাবুনগরী আরও বলেন, ব্যক্তিগত কোনও কারণে নয়, জাতীয় ও দ্বীনি স্বার্থে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে গতকাল আমাদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া আলেম-উলামাদের নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, গ্রেপ্তার-হয়রানী বন্ধ ও অতিসত্ত্বর কওমী মাদরাসা সমূহ খুলে দেওয়ার দাবি জানিয়েছি।

তিনি আরো বলেন, সারা দেশে অসংখ্য নিরীহ আলেম-উলামাদের গ্রেপ্তার করা হয়েছে। তারা কারাগারে মানবেতর জীবনযাপন করছেন। বৈঠকে আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বিষয়গুলো বিস্তারিত ভাবে তুলে ধরেছি।

তিনি বলেন, আমরা জানিয়েছি হেফাজতের বিরুদ্ধে কথিত যে সহিংসতার অভিযোগ করা হচ্ছে, তা সঠিক নয়। হেফাজতের কোনও নেতাকর্মী সহিংসতার সাথে যুক্ত ছিলো না। এসব সহিংসতার সাথে নিরীহ আলেম-উলামাদের কোনও সম্পর্ক নেই।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, হেফাজতের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম, সিনিয়র নায়েবে আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, নায়েবে আমীর মাওলানা আবদুল আওয়াল, প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী ও মাওলানা জহুরুল ইসলাম।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ