বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার

অবশেষে ঢাকায় পৌঁছেছে ৬ লাখ ডোজ সিনোফার্ম টিকা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: চীনের দ্বিতীয় দফা উপহারের ছয় লাখ ডোজ সিনোফার্ম করোনার টিকা ঢাকায় এসে পৌঁছেছে।

স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর মো. শামসুল হক গণমাধ্যমকে বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে টিকার চালানটি এসে পৌঁছেছে।

বাংলাদেশ বিমান বাহিনীর দুটি উড়োজাহাজ আজ সকালে চীন থেকে এই টিকা নিয়ে রওনা হয়েছিল। আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, উড়োজাহাজ দুটি সকাল ১০টায় (বাংলাদেশ সময়) বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করে।

এ নিয়ে দ্বিতীয় দফায় চীন থেকে উপহার হিসেবে টিকা পেল বাংলাদেশ। এর আগে গত ১২ মে চীন থেকে পাঁচ লাখ ডোজ সিনোফার্ম টিকা দেশে এসেছিল। মেডিকেল কলেজের শিক্ষার্থীদের অগ্রাধিকার ভিত্তিতে এখন সেই টিকা প্রয়োগ করা হচ্ছে।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ