মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

হেফাজতের পূর্ণাঙ্গ কমিটি আগামীকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মোস্তফা ওয়াদুদ: দেশের শীর্ষ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হতে যাচ্ছে। আগামীকাল সোমবার (৭ জুন) সকাল ১১ টায় রাজধানীর জামিয়া আরাবিয়া খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসা মিলনায়তনে এই কমিটি ঘোষণা হবে বলে জানিয়েছেন মাওলানা রাশেদ বিন নূর।

এতে হেফাজতে ইসলাম বাংলাদেশের বর্তমান আহ্বায়ক আল্লামা জুনায়েদ বাবুনগরীকে আমীর ও সদস্য সচিব মাওলানা নূরুল ইসলামকে মহাসচিব করে কমিটি ঘোষণা হবে বলে জানা গেছে। কমিটি ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের শীর্ষ উলামায়ে কেরাম।

এর আগে গত ২৫ এপ্রিল হেফাজতের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী এক জরুরি ভিডিও বার্তায় হেফাজতের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। সে সময় তিনি বলেন, কেন্দ্রীয় কমিটির কিছু গুরুত্ত্বপূর্ণ সদস্যের পরামর্শে এ কমিটি বিলুপ্ত করা হলো। ইনশাআল্লাহ আবার আহ্ববায়ক কমিটির মাধ্যমে হেফাজতের কার্যক্রম চালানো হবে।

এরপর সেদিনই রাত ১২ টায় হেফাজতের আহ্ববায়ক কমিটি ঘোষণা করা হয়। সেখানে প্রধান উপদেষ্টা রাখা হয় আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে, আল্লামা জুনায়েদ বাবুনগরীকে আহ্ববায়ক ও মাওলানা নূরুল ইসলামকে সদস্য সচিব করা হয়।

অবশেষে আগামীকাল পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে হেফাজতের সূত্রে জানা গেলো।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ