fbpx
           
       
           
       
শিরোনাম :
ধোবাউড়ায় ছাত্র জমিয়ত বাংলাদেশ গামারিতলা ইউনিয়ন শাখার কাউন্সিল সম্পন্ন
মে ১৬, ২০২১ ১০:২১ অপরাহ্ণ

তরিকুল ইসলাম মুক্তার
ধোবাউড়া প্রতিনিধি>

ধোবাউড়ায় ছাত্র জমিয়ত বাংলাদেশ গামারিতলা ইউনিয়ন শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে। রোববার দুপুর ২ টায় মাওলানা আবু ইউসুফ কে সভাপতি ও হাফেজ সা’দ জুন্নুর কে সাধারণ সম্পাদক করে ছাত্র জমিয়ত বাংলাদেশ গামারিতলা ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এসময় বক্তারা বলেন, ছাত্র জমিয়ত হলো একটি আদর্শিক ও যোগ্য ও নেতৃত্ব প্রশিক্ষণের প্লাটফর্ম। যেখানে যোগ শ্রেষ্ঠ হক্কানী উলামায়ে কেরামের তত্বাবধানে প্রতিটি কর্মীকে যোগ্য ও আদর্শ নেতা হিসাবে গঠন করা হয়। আমরা সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, বিশৃঙ্খলায় বিশ্বাসী নই। আমরা স্বাধীন দেশের নাগরিক হিসাবে নাগরিক অধিকার নিয়ে সরকার কতৃক নিবন্ধিত দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের অঙ্গ সংগঠন ছাত্র জমিয়ত বাংলাদেশের একনিষ্ঠ কর্মী হিসাবে আকাবিরে দারুল উলূম দেওবন্দ এর পদাঙ্ক অনুসরণ করে ব্যক্তি গঠন ইসলামী শিক্ষা ও সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার সংগ্রামে আত্মনিয়োগ কারী এক কাফেলা।

আল্লাহ পাক কোরআনে কারিমে ইরশাদ করেন প্রতিটি গোত্র থেকে একটি দল কেন বের হয়ে আসে না যারা ইলমে দ্বীন শিক্ষা করবে এবং নিজেদের সমাজকে সতর্ক করবে যখন তাদের মাঝে ফিরে আসবে।

অতএব আমরা চাই আমাদের ছাত্র সমাজে দ্বীনের গভীর ইলেম শিক্ষা কারার সাথে সাথে সমাজে ফিরে এসে ইসলামের সাজে সমাজকে সাজাতে। সেজন্য দক্ষ সমাজ সেবক হতে সুযোগ্য প্রশিক্ষকগনের প্রশিক্ষণ ছাড়া সম্ভব নয়। তাই সমাজকে কিছু দেয়া ও যোগ্য সমাজ ও রাষ্ট্রের সেবায় সঠিকভাবে আত্মনিয়োগ করে বর্তমান ছাত্র সমাজকে ব্যক্তি গঠন ইসলামী শিক্ষা ও সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার সংগ্রামে এগিয়ে এসে ছাত্র জমিয়তের পতাকা তলে সমবেত হওয়ার আহবান জানান বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্র জমিয়ত বাংলাদেশ ধোবাউড়া উপজেলার সভাপতি মুফতি আল আমিন, সাধারণ সম্পাদক মাওলানা মাহদী হাসান, সহ সাধারণ সম্পাদক মুহাম্মাদ বেলাল হুসাইনসহ ছাত্র জমিয়ত বাংলাদেশ ধোবাউড়া উপজেলার নেতৃবৃন্দ ও গামারিতলা ইউনিয়নের নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ।

-এএ

সর্বশেষ সব সংবাদ