বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


মেধাবী শিক্ষার্থীদের মাঝে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।

আজ রোববার (৯ মে) নগর কার্যালয়ে ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি এম. শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম মিরাজুল ইসলাম এর সঞ্চালনায় এ ঈদ উপহার প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মাদ নুর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে এম. শফিকুল ইসলাম বলেন, বিগত বছর থেকেই করোনা ভাইরাস পরিস্থিতিতে ক্রমাগত লকডাউনের কারণে সাধারণ মানুষরা প্রতিনিয়ত অর্থনৈতিক সংকটের সম্মুখীন হচ্ছে ৷ রাষ্ট্রীয় পর্যায় থেকে ত্রাণ সামগ্রী গুটিকয়েক মানুষের জন্য সীমাবদ্ধ থাকলেও সবাই ঠিকমতো পাচ্ছে না। ইশা ছাত্র আন্দোলন তাদের সীমাবদ্ধ জায়গা থেকে বিগত বছর থেকেই সাধারণ জনগণ ও শিক্ষার্থীদের মাঝে ত্রাণ সহযোগিতার কার্যক্রম চালিয়া যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার কর্মসূচি সত্যিই প্রশংসার দাবিদার।

সভাপতি তার বক্তব্যে বলেন, সারা বাংলাদেশেই ইশা ছাত্র আন্দোলন জনকল্যাণমুখী কাজে নিজেদের সম্পৃক্ত রেখেছে। অর্থনৈতিক সমস্যা থেকে শুরু করে শিক্ষার্থীদের বহুমুখী সমস্যা নিরসনের লক্ষ্যে ইশা ছাত্র আন্দোলন নিরলসভাবে কাজ করে যাচ্ছে ৷ অর্থনৈতিক সংকটের কারণে যেনো গরীব শিক্ষার্থীরা হাসিমুখে ঈদ উদযাপন করতে পারে সে জায়গা থেকে ইশা ছাত্র আন্দোলন- নারায়ণগঞ্জ মহানগর শাখা ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান কর্মসূচি হাতে নিয়েছে ৷

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- দীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মুফতী মুহাম্মাদ মাসুম বিল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী ইমদাদুল হক ৷

এতে আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সহ-সভাপতি মুহা মাহাদী হাসান, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন, প্রকাশনা ও দফতর সম্পাদক শরীফ হুসাইন, অর্থ ও কল্যাণ মুহাম্মাদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক আব্দুর রাজ্জাক, কওমী মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ আবুল হাসিম, আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ এম এম জাহিদ হাসান, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ ইফতি আলম, সদস্য মুহাম্মাদ মাহবুবুর রহমান ও সদস্য মুহাম্মাদ খালেদ সাইফুল্লাহ সানভীর।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ