শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ভারতে একদিনে করোনায় মৃত্যু ৪১৯৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে দুই কোটি ১৮ লাখ ৮৬ হাজার ৬১১ জন এবং মারা গেছে দুই লাখ ৩৮ হাজার ২৬৫ জন।

দেশটিতে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে চার লাখ এক হাজার ৩২৬ জন এবং মারা গেছে চার হাজার ১৯৪ জন। সে দেশে এর আগের দিন করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে চার লাখ ১৪ হাজার ৪৩৩ জন এবং মারা গেছে তিন হাজার ৯২০ জন।

ভারতে করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে এক কোটি ৭৯ লাখ ১৭ হাজার ৮৫ জন এবং আক্রান্ত অবস্থায় রয়েছে ৩৭ লাখ ৩১ হাজার ২৬১ জন। সে দেশে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার হার ৯৯ শতাংশ এবং মারা যাওয়ার হার এক শতাংশ।

এদিকে সারাবিশ্বে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ১৫ কোটি ৭৫ লাখ ৩০ হাজার ৭২৯ জন এবং মারা গেছে ৩২ লাখ ৮৩ হাজার ৭২৭ জন।

বিশ্বে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ১৩ কোটি ৪৯ লাখ ৫৪ হাজার ৯৪৭ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে এক কোটি ৯২ লাখ ৯২ হাজার ৫৫ জন।

বিশ্বে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার হার ৯৮ শতাংশ এবং মারা যাওয়ার হার দুই শতাংশ। সারাবিশ্বে বর্তমানে করোনায় আক্রান্তদের মধ্যে গুরুতর অবস্থায় রয়েছে এক লাখ আট হাজার ৫৯৮ জন এবং বাকিদের অবস্থা স্থিতিশীল। সূত্র: ওয়ার্ল্ডোমিটার

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ